Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

শেষকৃত্যে যোগ দিয়ে ঘরবন্দি উইন্ডিজ কোচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ১২:০১ এএম

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট শুরুর দিন এগিয়ে আসছে। কিন্তু প্রস্তুতি পর্বের একটা উল্লেখযোগ্য সময় ওয়েস্ট ইন্ডিজ দল পাচ্ছে না কোচ ফিল সিমন্সকে। ম্যানচেস্টারে টিম হোটেলে ‘জীবাণুমুক্ত’ পরিবেশ থেকে বেরিয়ে একটি শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দেওয়ার পর হোটেল কক্ষেই স্বেচ্ছা-আইসোলেশনে আছেন সিমন্স।
ইংল্যান্ডে ডেইলি মেইল খবরটি প্রকাশ করার পর ওয়েস্ট ইন্ডিজ দলের এক মুখপাত্র নিশ্চিত করেছেন তা। গত শুক্রবার হোটেল ছেড়ে ওই শেষকৃত্যে যোগ দিয়েছিলেন সিমন্স। দুই দফায় কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ আসা সাপেক্ষে তিনি আগামী বৃহস্পতিবার দলের অনুশীলনে যোগ দিতে পারবেন।
প্রস্তুতিপর্বে সোমবার থেকে নিজেদের মধ্যে দ্বিতীয় গা গরমের ম্যাচ খেলবে ক্যারিবিয়ানরা। চার দিনের ম্যাচটি হোটেল কক্ষের ব্যালকনি থেকেই দেখতে হবে সিমন্সকে। তার অনুপস্থিতিতে দলের প্রস্তুতি দেখভাল করবেন দুই সহকারী কোচ রডি ইস্টউইক ও রেয়ন গ্রিফিথ এবং ব্যাটিং কোচ ফ্লয়েড রিফার।
দলের হয়ে তরুণ ফাস্ট বোলার আলজারি জোসেফ দাবি করলেন, প্রধান কোচের না থাকা তাদের প্রস্তুতিতে ব্যাঘাত ঘটাবে না, ‘সত্যি বলতে, আমাদের প্রস্তুতিতে এটি বিঘ্ন ঘটাচ্ছে না। আমাদের নিজেদের করণীয় জানা আছে, প্রস্তুতি চালিয়ে যেতে হবে। আমাদের কোচিং স্টাফের গ্রুপ বেশ বড়, সবাই পরস্পরকে সহায়তা করে। তিনি না থেকেও খোঁজ খবর রাখছেন। কোচের না থাকা তাই কারও জন্য সমস্যা নয়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উইন্ডিজ-কোচ
আরও পড়ুন