Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

নেগেটিভ নন, ভালো আছেন মাশরাফি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ১২:০১ এএম

মাশরাফি মুর্তজা কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর পেরিয়েছে কবল ১০ দিন। এর মধ্যেই দু’দিন আগে কিছু সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে, তিনি নেগেটিভ। শেষ পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক নিশ্চিত করতে বাধ্য হলেন, পজিটিভ হওয়ার পর তিনি আর পরীক্ষাই করাননি। তবে দেশসেরা এই পেসার জানালেন, তিনি ভালো আছেন। পাশাপাশি আহবান জানালেন সবাই মিলে লড়াই চালিয়ে যাওয়ার।
করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত ১৯ জুন পরীক্ষা করিয়েছিলেন মাশরাফি। পরদিন তার ফল আসে পজিটিভ। তারপর থেকে বাসায় আইসোলেশনে আছেন তিনি। অ্যাজমার পুরনো সমস্যার কারণে মাশরাফিকে নিয়ে একটু শঙ্কার জায়গা ছিল। কিন্তু তেমন কোনো সমস্যা বোধ করছেন না তিনি। চিকিৎসকের পরামর্শে গত গতকালই সম্মিলিত সামরিক হাসপাতালে বুকের এক্স-রে করিয়েছেন। সেই রিপোর্টও ভালো ছিল। নেগেটিভ হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর রোববার বিকেলে মাশরাফি জানান, তার এখনকার অবস্থা, ‘বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর টেস্ট করানোর ইচ্ছে আছে। মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য ও দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাশরাফি

২০ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন