Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

৪ দিন বন্ধ থাকবে যান চলাচল

ঢাকা-সিলেট মহাসড়ক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ১২:০১ এএম

ঢাকা-সিলেট মহাসড়কের মৌলভীবাজারে দুটি সেতু মেরামত কাজের জন্য চার দিন বন্ধ থাকবে গুরুত্বপূর্ণ এই মহাসড়কে সব ধরনের যান চলাচল। সড়ক ও জনপথ (সওজ) বিভাগের সিলেট কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।
আগামী ৩ জুলাই ভোর ৬টা থেকে ৭ জুলাই ভোর ৬টা পর্যন্ত এই মহাসড়কে সব ধরনের যান চলাচল বন্ধ থাকার কথা জানিয়ে এ সময়ে বিকল্প সড়ক ব্যবহারের আহ্বান জানিয়েছে সওজ।
সওজ বিভাগের সিলেট কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী রিতেশ বড়ুয়া এ ব্যাপারে বলেন, সিলেট-ঢাকা মহাসড়কের ১৯২তম কিলোমিটারের শেরপুর সেতু ও ১৯৭তম কিলোমিটারের কাগজপুর সেতুর ক্ষতিগ্রস্ত ডেক¯ø্যাবে মেরামত কাজ হবে। এই জরুরি সংস্কার কাজের জন্য চার দিন ঢাকা-সিলেট মহাসড়কের সিলেট অংশে যান চলাচল বন্ধ থাকবে। এজন্য সিলেট থেকে ঢাকাগামী এবং ঢাকা থেকে সিলেটগামী সকল প্রকার যানবাহনকে বিকল্প পথ হিসেবে শেরপুর-মৌলভীবাজার-রাজনগর-ফেঞ্চুগঞ্জ-সিলেট সড়ক ব্যবহারের অনুরোধ জানিয়েছেন তিনি।
এর আগে গত বছরের জুনে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে একটি সেতু ভেঙে ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল ছয় দিন বন্ধ ছিল। এতে সেসময় যাত্রীদের চরম দুর্ভোগে পড়তে হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাসড়ক

২১ সেপ্টেম্বর, ২০২০
৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন