Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

তিন ঘটনায় মৃত্যুতে আইনমন্ত্রীর শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১০:৩৩ পিএম

বুড়িগঙ্গায় লঞ্চডুবিতে মৃত্যু এবং করোনা সংক্রমণে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীর স্ত্রী লায়লা আরজুমান্দ বানু ও প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি।
সোমবার (২৯ জুন) পৃথক বিবৃতিতে এ শোক প্রকাশ করেন মন্ত্রী।
ঢাকায় বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবিতে প্রাণ হারানো সবার রুহের মাগফিরাত কামনা এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান আইনমন্ত্রী।
এছাড়া প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী এবং মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপির স্ত্রী লায়লা আরজুমান্দ বানুর মৃত্যুতে শোক গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁদের রুহের মাগফিরাত কামনা করেন।
মুন্সীগঞ্জ থেকে ছেড়ে আসা মর্নিং বার্ড নামের লঞ্চ সোমবার সকালে সদরঘাটের শ্যামবাজার এলাকায় ডুবে যায়। এই লঞ্চডুবির ঘটনায় এ পর্যন্ত ৩২টি লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।
এদিকে, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপির স্ত্রী লায়লা আরজুমান্দ বানু (৭১) সোমবার সকাল পৌনে ৮টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। করোনায় আক্রান্ত হয়ে গত ১৩ জুন তিনি সিএমএইচ-এ ভর্তি হন তিনি।
এছাড়া প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী সোমবার সকাল সাড়ে ৯টার দিকে সিএমএইচ-এ মৃত্যুবরণ করেন। তিনি করোনায় আক্রান্ত হয়ে সেখানে চিকিৎসাধীন ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ