Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

টঙ্গীতে প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ১২:০১ এএম

টঙ্গীতে নিখোঁজের তিনদিন পর ইউনুস মোহাম্মদ শফিক মুন্সি (৫০) নামে এক প্রবাসীর অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। গতকাল সোমবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন টঙ্গীর হোসেন মার্কেট এলাকার ডেসকো গোডাউনের বাউন্ডারির পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত ইউনুস মোহাম্মদ শফিক মুন্সি শরীয়তপুরের ভেদেরগঞ্জ থানার সখিপুর গ্রামের বাসিন্দা। তিনি পরিবার নিয়ে সৌদি আরবে বসবাস করতেন। এ ঘটনায় জড়িত সন্দেহে ইসমাঈল হোসেন (৩৫) নামে নিহতের এক বন্ধুকে আটক করেছে পুলিশ।
নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত ইউনুস গত ৩ মার্চ দেশে ফিরে খাঁপাড়া এলাকায় বন্ধু ইসমাইলের বাড়িতে বসবাস শুরু করেন। কিন্তু গত শুক্রবার থেকে হঠাৎ নিখোঁজ হন তিনি। পরিবারের লোকজন অনেক খোঁজ করেও তার কোন সন্ধান পাননি। তিনদিন পর গতকাল সোমবার স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ দেয়ালের সাথে লোহার রডে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ইউনুসের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করে।
নিহতের স্ত্রী ফাতেমা আক্তার বলেন, আমার স্বামী গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন। তাকে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন।
টঙ্গী পশ্চিম থানার ওসি মো. এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে নিহত ইউনুসের বন্ধু ইসমাঈলকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ