Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

ঠাকুরগাঁওয়ে শ্যামলী কোচের ধাক্কায় মসজিদের ইমাম নিহত

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ১০:০৭ এএম

ঠাকুরগাঁওয়ে শ্যামলী কোচের ধাক্কায় গিয়াস উদ্দিন (৭০) নামে এক মসজিদের ইমাম নিহত হয়েছেন। সোমবার রাতে ঠাকুরগাঁও টু ঢাকা মহাসড়কের বড় খোচাবাড়িতে এ দূর্ঘটনা ঘটে। নিহত ইমাম সদর উপজেলার ১৭ নং জগন্নাথপুর ইউনিয়নের তিলডাঙ্গী গৌরিপুর গ্রামের মৃত দারাজউদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বলাকা উদ্যান রহমত পাড়া জামে মসজিদের ইমাম গিয়াস উদ্দিন (৭০) বড় খোচাবাড়ি থেকে ভ্যান যোগে বাড়ি যাচ্ছিলেন। ভ্যানটি বড় খোচাবাড়ির ট্রাক,ট্যাংলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন অফিসের সামনে এলে পিছন থেকে দ্রæতবেগে ধেয়ে আসা শ্যামলী নৈশ্য কোচটিকে সাইড দিতে গেলে ভ্যানের একটি চাঁকা রাস্তার ধারে গর্তে পড়লে এতে সড়কে ছিটকে পড়ে যান গিয়াস উদ্দিন। এসময় পিছন থেকে আসা ঘাতক শ্যামলী কোচটি গিয়াস উদ্দিনকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই গিয়াস উদ্দিনের মৃৃত্যু হয়।
পরে খবর পেয়ে ঘটনা স্থলে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের টিম এসে গিয়াস উদ্দিনের মরদেহ উদ্ধার করে।
বিষয়টি নিশ্চিত করে বোদা থানার হাইওয়ে পুলিশ সার্জেন নওউসাদ ফরহাদ জানান, পরিবারের অনুরোধে ময়না তদন্ত ছাড়াই মৃতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা অভিযোগ করলে আমরা আইনগত ব্যবস্থা করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন