Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘‌সূর্যবংশী’ ও ‘‌৮৩’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ১২:১৭ পিএম

করোনার বিস্তার রোধে সিনেমা হল বন্ধ রয়েছে। যার কারণে চলচ্চিত্র সংশ্লিষ্টরা ওটিটি প্ল্যাটফর্মের দিকে ঝুঁকছেন। একের পর এক বিগ বাজেটের সিনেমাগুলো অনলাইনে মুক্তি দেওয়া হচ্ছে। ফলে স্বভাবতই ভ্রু কুঁচকে ছিলো হল মালিকদের। এবার জানা গেলো, রোহিত শেঠির ‘‌সূর্যবংশী’ ও কবীর খানের ‘‌৮৩’ অনলাইনে নয়, প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সিনেমা হল কবে খুলবে তা নিয়ে যথেষ্ট সন্দিহান রয়েছে। তবে সিনেমা চেইনের পক্ষ থেকে জানানো হয়েছে, বছরের বহুল আলোচিত সিনেমা ‘‌সূর্যবংশী’ ও ‘‌৮৩’ প্রেক্ষাগৃহ এবং মাল্টিপ্লেক্সেই মুক্তি পাবে। আগামী দীপাবলিতে ‘‌সূর্যবংশী’ এবং বড়দিনে ‘‌৮৩’ দেখতে পাবেন সিনেপ্রেমীরা।

এর আগে রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এক বিবৃতিতে জানিয়েছিল, রণবীর সিং অভিনীত সিনেমা ‘‌৮৩’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে না। এমনকি পরিচালক ও প্রযোজক দুই পক্ষই আরও কিছুদিন অপেক্ষা করে সিনেমা হলে মুক্তি দিতে চান। স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলো সিনেমা নিয়ে কথা বলতে আগ্রহী থাকলেও সংস্থার পক্ষ থেকে সরাসরি অনলাইনে মুক্তির কথা ভাবছেন না।

এদিকে কবির খানের পরিচালনায় ‘‌৮৩’ সিনেমাটি ভারতের বিশ্বকাপ জয়ী ক্রিকেটার কপিল দেবের বায়োপিক। এতে কপিলের চরিত্রে রণবীর সিং এবং তার স্ত্রীর ভূমিকায় দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে।

অন্যদিকে, রোহিত শেঠির পরিচালনায় ‘‌সূর্যবংশী’তে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। আছেন অজয় দেবগণ, রণবীর সিং এবং ক্যাটরিনা কাইফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ