Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

ইংল্যান্ড পৌঁছে গেল পাকিস্তান ক্রিকেট দল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ১২:২৫ পিএম

বিমান থেকে নেমে আসার সময় দেখা গেলো পাকিস্তানি ক্রিকেটার এবং কর্মকর্তাদের সবাই মাস্ক পরে বের হচ্ছেন। একই সঙ্গে একজন আরেকজনের সঙ্গে দুরত্ব বজায় রেখে চলছেন।

এরপর ইংল্যান্ডে ১৪ দিনের কোয়ারেন্টাইন পালন করবেন পাকিস্তানি ক্রিকেটাররা। তবে তার আগে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) সেখানে যাওয়া পাকিস্তানি ক্রিকেট দলের সদস্য সবার করোনা টেস্ট করবে। ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে ক্রিকেটারদের আরও একবার টেস্ট করা হবে। এরপরই মিলবে তাদের অনুশীলন করার অনুমতি।

১৩ জুলাই পাকিস্তানি ক্রিকেটাররা ডার্বিশায়ারে চলে যাবে। সেখানে তিন ম্যাচের টেস্ট এবং তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য তিন সপ্তাহের প্রস্তুতি নেবে পাকিস্তান দল।

রোববার ইংল্যান্ডের উদ্দেশ্যে বিমানে ওঠে ৩১ সদস্যের পাকিস্তান দল।

৩১ সদস্যের মধ্যে ২০ জন ক্রিকেটার। বাকি ১১ জন কোচ-কর্মকর্তা। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) একটি বিশেষ ভাড়া করা বিমানে করে রোববার লাহোর থেকে ওরস্টারশায়ারের উদ্দেশ্যে রওয়ানা দেয় আজহার আলি-মিসবাহ-উল হকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন