Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

কক্সবাজার পৌরসভাকে দুই কোটি টাকা মূল্যের রোলার দিলেন সচিব হেলালুদ্দীন আহমদ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ১২:৪৫ পিএম

পর্যটন নগরীতে চলমান সরকারের উন্নয়ন প্রকল্পগুলো স্বচ্ছতার সাথে নিরবিচ্ছিন্নভাবে দ্রুত বাস্তবায়নের উদ্যোগ নেয়া হয়েছে।

এ লক্ষে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব কক্সবাজারের ভূমিপুত্র হেলালুদ্দীন আহমদ এর আন্তরিক প্রচেষ্টায় কক্সবাজার পৌরসভাকে প্রদান করেন প্রায় ১ কোটি ৮৮ লাখ টাকা মূল্যের আধুনিক "রোলার"। উদ্বোধন করেছেন মেয়র মুজিবুর রহমান।

সোমবার (২৯ জুন) রাতে নতুন বাহারছড়াস্থ মেয়রের বাসভবন সংলগ্ন অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠানের মাধ্যমে এটির উদ্বোধন করেন পৌর মেয়র মুজিবুর রহমান।

এতে প্যানেল মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, হেলাল উদ্দিন কবির, শাহেনা আক্তার পাখি, কাউন্সিলর রাজ বিহারী দাশ, আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ, আকতার কামাল, মিজানুর রহমান, ওমর ছিদ্দিক লালু, সালাউদ্দিন সেতু, দিদারুল ইসলাম রুবেল, সাহাব উদ্দিন সিকদার, নুর মোহাম্মদ মাঝু, কাজী মোরশেদ আহমদ বাবু, ইয়াছমিন আকতার, জাহেদা আকতার, নাছিমা আকতার বকুল, সচিব রাসেল চৌধুরীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পৌরসভার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে উদ্বোধনী বক্তব্যের পর বিশেষ মোনাজাতের মধ্যদিয়ে পৌরসভার নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার নুরুল আলমের নিকট রোলারের চাবি হস্তান্তর করেন মেয়র মুজিবুর রহমান।

মূল্যবান রোলারটি প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রীর পাশাপাশি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি ও স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব কক্সবাজারের কৃতি সন্তান হেলালুদ্দীন আহমদের প্রতি অশেষ ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান পৌর পরিষদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন