Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

কক্সবাজার দোকান মালিক ফেডারেশনের সভায় ১ জুলাই থেকে দোকান খুলে দেয়ার দাবী

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ১:৩১ পিএম

লকডাউন প্রত্যাহার, দোকান, গোডাউন ও বাসা ভাড়া মওকুফ বিষয়ে কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

ফেডারেশনের সভাপতি আলহাজ্ব মোস্তাক আহমদ সওদাগরের সভাপতিত্বে সোমবার (২৯ জুন) বিকাল ৪ টায় অনুষ্ঠিত সভায় জানানো হয়, দীর্ঘ ৪ মাস ধরে দোকানপাট বন্ধ থাকায় মালামাল নষ্ট হয়ে যাচ্ছে। মালিক কর্মচারীরা মানবেতর জীবন যাপন করছে।

১ জুলাই থেকে কক্সবাজার পৌর এলাকার দোকানসমূহ খোলা রাখার অনুমতি চেয়ে গত ২৯ জুন কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের পক্ষ থেকে জেলা প্রশাসকের নিকট যে আবেদন করা হবে।

সভায়, দীর্ঘ ৪ মাস ধরে দোকানপাট বন্ধ থাকায় কক্সবাজার পৌরসভা এবং সমবায় সমিতির মালিকানাধীন মার্কেটগুলোর ৪ মাসের দোকান, গোডাউন, বাসা ভাড়া মওকুফ করা,ব্যক্তি মালিকানাধীন দোকান, গোডাউন ও বাসা ভাড়া মওকুফ বিষয়ে জমিদারদের সাথে আলোচনা করা ও সমিতিভুক্ত মার্কেটের জমিদারদের নাম, নাম্বারসহ ভাড়া সংক্রান্ত তথ্যাদি সংগ্রহ করার সিদ্ধান্ত হয় ।

সভায় কক্সবাজার দোকান মালিক সমিতির সাবেক সভাপতি (বর্তমান উপদেষ্টা) আলহাজ্ব ফরিদ আহমদ চৌধুরী, সহসেক্রেটারী আলহাজ্ব নুরুল কবির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাওলানা আবদুল গফুর, সদস্য মোঃ মোস্তফা, আবুল হোছন, নাছির উদ্দিনসহ ফেডারেশন ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার

১১ অক্টোবর, ২০২০
৩০ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন