Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

শেরপুরে বাদীপক্ষকে প্রাণনাশ ও মামলা তুলে নেওয়ার হুমকির অভিযোগে সংবাদ সম্মেলন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ২:০৪ পিএম

শেরপুরের নিরীহ কৃষক সোহেল হত্যা মামলায় বাদীপক্ষকে প্রাণনাশ ও মামলা তুলে নেওয়ার হুমকির অভিযোগ এবং অন্যান্য আসামিদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে বাদীপক্ষ। আজ ৩০ জুন মঙ্গলবার শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে নিহত সোহেলের ভাই মাসুদ রানা লিখিত বক্তব্যে এসব অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৮/০৫/২০২০ শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের রঘুনাথপুর দড়িপাড়া গ্রামে সোহেল মিয়াকে আক্তারসহ তার লোকজন দেশীয় ধারালো অস্ত্র দ্বারা হামলা চালিয়ে নির্মমভাবে হত্যা করে। ওই ঘটনায় সোহেলের স্ত্রী আজমিনা বেগম বাদী হয়ে আক্তারসহ ৭ জনকে স্বনামে ও অজ্ঞাতনামা আরও ৫/৬ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে মূল আসামি আক্তার, তার স্ত্রী শুকলা, কন্যা আজমিন ও আঞ্জুসহ ৪ জনকে গ্রেফতার করলেও বাকি আসামিরা এখনও পলাতক রয়েছে। ওই আসামিরা গ্রেফতার না হওয়ায় তারা বাদী ও তার পরিবারের সকলকে প্রাণনাশের হুমকি এবং মামলা তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছে।
এইসময় নিহত সোহেলের স্ত্রী আজমিনা বলেন, তারা নির্মমভাবে আমার নির্দোষ স্বামীকে হত্যা করেছে। এখন ছোট ছোট ২ ছেলে-মেয়েকে নিয়ে কোথায় যাব? আমি এই হত্যার সুষ্ঠু বিচার চাই। বাকী আসামিদের দ্রুত গ্রেফতারসহ আমার পরিবারের নিরাপত্তার দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে সোহেলের চাচা আব্দুল খালেকসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ