Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মামলা করে ইনকিলাবকে সত্য প্রকাশ থেকে বিরত রাখা যাবে না -সম্মিলিত ইসলামী ঐক্যজোট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ২:২৯ পিএম

সম্মিলিত ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান প্রবীণ রাজনীতিবিদ বর্ষীয়ান আলেমেদ্বীন আল্লামা জাফরুল্লাহ খান ও মহাসচিব অ্যাডভোকেট খায়রুল আহসান ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আজ বলেছেন দৈনিক ইনকিলাব যুগ যুগ ধরে ইসলাম মানবতা ও দেশ জনগণের পক্ষে সত্য প্রকাশ করে আসছে। যার কারণে জনগণের কাছে আস্থা অর্জন করেছে। সত্য প্রকাশ করাটাই সংবাদপত্রের স্বাধীনতা ।
নেতৃদ্বয় বলেন, যদি সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে মামলা খেতে হয় তাহলে সংবাদপত্রের স্বাধীতা থাকলো কোথায় ? কুচক্রী ও সুযোগসন্ধানী মহল সংবাদপত্রের স্বাধীনতার উপর নগ্ন হস্তক্ষেপ করে সংবাদপত্রের কন্ঠরোধ করতে চায়। ওদের জানানেই হুমকি ধমকি দিয়ে ভয় ভীতি দেখিয়ে মামলা হামলা করে দৈনিক ইনকিলাবকে সত্য প্রকাশ থেকে বিরত রাখা যাবে না। নেতৃদ্বয় অনতিবিলম্বে হয়রানিমূলক মামলা প্রত্যাহার করে ইনকিলাব কর্তৃপক্ষের নিকট প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ