Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

অনলাইনে মুক্তি পেতে যাচ্ছে ‘‌সড়ক ২’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ৩:১৯ পিএম

ভারত জুড়ে চলছে লকডাউন। এমন পরিস্থিতিতে দেশের সব প্রেক্ষাগৃহে ঝুলছে তালা। ফলে নতুন সিনেমার মুক্তি সম্ভব নয়। এমনকি সিনেমা হল কবে খুলবে সেটিরও নিশ্চয়তা নেই। এদিকে সিনেমা হলের বিকল্প হিসেবে ওটিটি প্ল্যাটফর্মের দিকে পা বাড়াচ্ছেন চলচ্চিত্র প্রযোজকরা। এরই মধ্যে বিগ বাজেটের সাত সিনেমা অনলাইন রিজিলের ঘোষণা এসেছে। এবার সে পথেই পা বাড়ালেন বিশেষ ফিল্মসের কর্ণধার মুকেশ ভাট।

জানা গিয়েছে, সিনেমা হলের পরিবর্তে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে 'সড়ক ২'-এর মুক্তি দিতে যাচ্ছেন প্রযোজক মুকেশ ভাট।

সম্প্রতি গণমাধ্যমে মুকেশ ভাট বলেছেন, বর্তমান সঙ্কটের কারণে দীর্ঘদিন ধরে প্রেক্ষাগৃহ বন্ধ রয়েছে৷ এমনকি, সিনেমা হলগুলো কবে খুলবে সে ব্যাপারেও নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। আর খুললেও দর্শক আসবে কিনা সেটাও বলা মুশকিল। সব মিলিয়ে 'সড়ক ২' ডিজিটাল রিজিলের সিদ্ধান্ত নিয়েছি আমরা।

এদিকে 'সড়ক ২' সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ ২১ বছর পর পরিচালনায় ফিরছেন বর্ষীয়ান পরিচালক মহেশ ভাট৷ সিনেমায় দেখা যাবে ১৯৯১ সালের দর্শকপ্রিয় জুটি সঞ্জয় দত্ত ও পূজা ভাটকে। পাশাপাশি সিনেমার দ্বিতীয় কিস্তিতে এই জুটির সঙ্গে থাকছেন আদিত্য কাপুর ও আলিয়া ভাট। ইতোমধ্যে সিনেমাটির প্রথম পোস্টার লুক প্রকাশ্যে এসেছে।

এই সিনেমাতে বাবা মহেশ ভাটের পরিচালনায় প্রথমবারের মতো অভিনয় করছেন আলিয়া ভাট। বিষয়টি নিয়ে আলিয়া বলেন, 'আমার স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। দীর্ঘদিনের চাওয়াটা পূর্ণ হলো 'সড়ক ২' দিয়ে। বাবার পরিচালনায় কাজ করতে পেরে আমি গর্বিত।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ