Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে আরো ৩ জন করোনা রোগী শনাক্ত

জেলায় মোট করোনা রোগী ১১২ জন

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ৮:১৬ পিএম

লালমনিরহাট জেলায় আরো ৩ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাড়ালো ১১২ জনে। বিষয়টি ৩০ জুন মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় লালমনিরহাট জেলা সিভিল সার্জন অফিসার র্নিমলেন্দু রায় নিশ্চিত করেছেন।
জানা যায়,গত ২৯ জুন সোমবার লালমনিরহাট সিভিল র্সাজন অফিস থেকে ২৫ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে ৩০ জুন মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় রির্পোটে তাদের মধ্যে লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার কুচলীবাড়ী ইউনিয়নের পানবাড়ী এলাকার রুপা বেগম (২৭) কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের গোংগা গাছ এলাকার দিজেন্দ্র নাথ রায় (৭০), ও তার ছেলে দিপংকর রায় (৩০), এর শরীরে করোনা পজেটিভ পাওয়া যায় বলে বিষয়টি সিভিল র্সাজন অফিস নিশ্চিত করেছেন।
সিভিল র্সাজন অফিস সুত্রে জানা যায়, লালমনিরহাট জেলার ৫টি উপজেলায় বর্তমানে মোট ১১২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত জেলায় মোট ৫১ জন করোনা রোগী সুস্থ হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ