Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বীমা খাতে প্রথম অনলাইন এজিএম করল গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ৯:১০ পিএম

২০১৯ বছরে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ (৫ শতাংশ স্টক লভ্যাংশ এবং ১৫ শতাংশ নগদ লভ্যাংশ) লভ্যাংশ ঘোষণা করেছে। অনলাইন কনফারেন্সিং ও সম্প্রচার প্ল্যাটফর্মের মাধ্যমে আজ বুধবার (৩০ জুন) কোম্পানিটির ৩৪ তম বার্ষিক সাধারণ সভায় এই ঘোষণা দেয়া হয়। এই প্রথম বীমা খাতে কোন প্রতিষ্ঠান অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে তাদের এজিএম সম্পন্ন করল। সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আবদুল হাফিজ চৌধুরী, এছাড়াও স্পন্সর, ডিরেক্টর ও শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানটির প্রবৃদ্ধির প্রতি সবসময় সমর্থন ও সহযোগিতার জন্য চেয়ারম্যান কোম্পানির শেয়ারহোল্ডারদের প্রতি তার প্রশংসা ব্যক্ত করেন। নিরবচ্ছিন্ন গ্রাহক পরিসেবা এবং ব্যবসায়িক পরিচালন নিশ্চিত করতে সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি থেকে কাজের সামঞ্জস্য করার যথাযথ ও আন্তরিক প্রচেষ্টার জন্য গ্রীন ডেল্টা পরিবারের সদস্যদেরকেও তিনি অভিনন্দন ও ধন্যবাদ জানান ।

বীমা খাতে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সকে এগিয়ে নিয়ে যাওয়া এবং প্রতিষ্ঠার পর থেকে শীর্ষস্থানটি সুরক্ষিত করার জন্য সকল শেয়ারহোল্ডারদের ধন্যবাদ জানান গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর ও সি ই ও ফারজানা চৌধুরী। তাছাড়া বর্তমান সঙ্কটময় পরিস্থিতিতে নিরলসভাবে শ্রেষ্ঠত্ব অর্জনের চেষ্টার জন্য গ্রীন ডেল্টা ইনস্যুরেন্সের সকল কর্মকর্তা-কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। স্বয়ংক্রিয় গ্রাহক পরিসেবা, সর্বাঙ্গীণ ডিজিটালাইজড সমাধান, বীমা সংক্রান্ত বিবিধ গ্রাহকসেবা ভবিষ্যতে আরও উন্নত ও সফলভাবে সম্পাদনের বিষয়ে উচ্চ প্রত্যাশা ব্যক্ত করার পাশাপাশি কোম্পানির সমৃদ্ধির জন্য আর্থিক স্থিতিশীলতা ও টেকসই প্রবৃদ্ধি নিশ্চিত করতে ধারাবাহিক উদ্ভাবন এবং সর্বোত্তম সেবা প্রদানের প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক নাসির এ চৌধুরী শেয়ারহোল্ডারদের ক্রমাগত সহায়তার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনলাইনে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় অনেক শেয়ারহোল্ডাররা তাদের মতামত ব্যক্ত করেন এবং দুর্দান্ত কর্মদক্ষতা, সুদক্ষ ও শক্তিশালী কর্পোরেট প্রশাসন, আকর্ষণীয় লভ্যাংশ ঘোষণা ও ২০১৯ সালের জন্য বিস্তারিত ও তথ্যবহুল বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা ও পরিচালনা পরিষদের ভূয়সী প্রশংসা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন