Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ফেসবুকে কমেন্টকে কেন্দ্র করে হামলায় ছাত্রলীগ সভাপতিসহ আহত ৩

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ৯:২১ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে হামলা চালিয়ে ধানখালী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি বাইতুল ইসলাম দোলন (২৮) সহ তিন জনকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। মঙ্গলবার দুপরে ধানখালীর কলেজ বাজারে এ হামলার ঘটনা ঘটে। এসময় আহত করা হয়েছে ২ নং ওয়ার্ডের সাবেক ছাত্রলীগ সভাপতি আশিক মামুদ হীরা (২৪) ও ছাত্রলীগ কর্মী শিমুল গাজী (২১) কে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ধানখালী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি বাইতুল ইসলাম দোলন জানান, গত রবিবার দেশীয় অস্ত্র নিয়ে পাঁচ জুনিয়া যুব ও ছাত্র কল্যাান সংসদে হামলা চালায় চম্পাপুর এলাকার তানিম মোল্লা, আলমগীর মোল্লা, তন্ময় তালুকদার, কাওসার, রিয়াদ, লিমন ও নিপু তালুকদার। এ ঘটনা নিয়ে তারা বেশ কয়েকজন ছাত্রলীগ কর্মী ফেসবুবেক স্ট্যাটাস দেয়। স্ট্যাটাসের উপর একই এলাকার আমির মৃধা ও মামুন মৃধা কমেন্ট করেন। এনিয়ে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি কমেন্ট আদান প্রদান হয়। পরে আজ দুপরে দোলনসহ তার দুই সহযোগী হীরা ও শিমুল গাজী কলেজ বাজার এলাকায় পৌছলে তাদের উপর অতর্কিত হামলা চালায় আমির মৃধা, জয়নাল মৃধা ও মামুন মৃধাসহ প্রায় ১০/১২ জন। স্থানীয় তাৎক্ষনিক তাদের উদ্ধার করে কলাপাড়া হসাপাতালে ভর্তি করে।
কলাপাড়া হাসাপাতালের চিকিৎসক ডা. অনুপ জানান, আহতদের মাথায় পেটে ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে তাদের চিকিৎসা চলছে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় আহত


আরও
আরও পড়ুন