Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ের পরদিনই বরের মৃত্যু

এনডিটিভি | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

করোনার লক্ষণ নিয়ে বিয়ে করার ২৪ ঘণ্টার মধ্যেই ভারতে এক যুবকের মৃত্যু হয়েছে। শুধু তাই নয়, মৃত্যুর আগে বিয়ের অনুষ্ঠানে যোগ দেয়া লোকজনের শরীরেও ছড়িয়েছেন ভাইরাস। ঘটনাটি ঘটেছে বিহার রাজ্যের পাটনার পালিগঞ্জে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বিয়ের কিছু দিন আগে থেকেই যুবকের শরীরে করোনা সংক্রমণের লক্ষণ দেখা যাচ্ছিল। কিন্তু তা উপেক্ষা করে গত ১৫ জুন বিয়ে করেন ওই যুবক। পরদিন ১৬ জুন তিনি মারা যান।
জানা গেছে, করোনায় আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ওই বরের। যারা বিয়েতে অংশ নিয়েছিলেন তাদের শরীরেও করোনার লক্ষণ দেখা দেয়ায় টেস্ট করা হয়। এতে মোট ১১১ জনের করোনা শনাক্ত হয়।

পাটনার পালিগঞ্জে হওয়া এই বিয়ের অনুষ্ঠান থেকেই করোনা সংক্রমণ দ্রুত বিস্তার করেছে বলে মনে করা হচ্ছে। মৃত ওই যুবক বিয়ের আগে গাড়িতে করে বিহার থেকে কিছুদিনের জন্যে দিল্লি এসেছিলেন। তারপর বিহারে পৌঁছে তিনি কিছুদিন কোয়ারেন্টিনে ছিলেন। তখন যুবকের মধ্যে সেভাবে কোনো লক্ষণই ছিল না।
কিন্তু বিয়ের ঠিক আগে আগেই তার শরীরে করোনা লক্ষণ দেখা দিতে শুরু করলেও তা উপেক্ষা করে বিয়ের সিদ্ধান্ত নেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ