Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

পুলিশ সুপার আলিমুজ্জামানের বদলি প্রত্যাহার

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জানের সেই বদলির আদেশ প্রত্যাহার করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। তিনি এখন ফরিদপুরের পুলিশ সুপার হিসেবে স্বপদে পূর্ণবহাল থাকবেন। গত সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে তার এ বদলির আদেশ প্রত্যাহার করা হয়।

গত ১৪ মে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে মো. আলিমুজ্জামান কে ফরিদপুর থেকে মেহেরপুর জেলায় বদলি করা হয়েছিল। পরবর্তীতে সেই বদলির আদেশ স্থগিত রাখা হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে জানানো হয়, জননিরাপত্তা বিভাগের ১৪ মে তারিখের প্রজ্ঞাপন মূলে বদলির আদেশধীন বিসিএস (পুলিশ) ক্যাডারের কর্মকর্তা জনাব মো. আলিমুজ্জামান ফরিদপুর জেলা থেকে মেহেরপুর জেলা এবং জনাব এম এম মুরাদ আলী মেহেরপুর জেলা থেকে ফরিদপুর জেলা হিসেবে বদলির আদেশের প্রযোজ্য অংশটুকু এতদ্বারা বাতিল করা হলো।

তিনি সৎ ও মানবিক পুলিশ সুপার হিসেবে ফরিদপুরে ইতোমধ্যে বেশ সুনাম অর্জন করেছেন। তার এই প্রত্যাহারের আদেশ আসাতে ফরিদপুরের মানুষের মনে স্বস্তি বিরাজ করছে বলে গণমাধ্যমকে একাধিক সূত্র নিশ্চিত করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ সুপার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ