Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

হৃতিক রোশনের ফ্ল্যাটের ভাড়া শুনলে চমকে যাবেন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৯:৪০ এএম

বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশন। অভিনয় গুণে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন তিনি। এমনকি পারিশ্রমিকের শীর্ষ তালিকাতে আছেন নায়ক। শোনা যায়, সিনেমা প্রতি ৩৫ থেকে ৪০ কোটি টাকা পারিশ্রমিক নেন এই অভিনেতা।

সম্প্রতি মুম্বাইয়ের জুহুতে নতুন একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন হৃতিক। তবে এই ফ্ল্যাটের ভাড়া শুনলে যেকেউই রীতিমতো চমকে যাবেন!

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গিয়েছে, মুম্বাইয়ের জুহুর ফ্ল্যাটটি আগামী ৫ বছরের জন্য ভাড়া নিয়েছেন এই অভিনেতা। প্রতি মাসে ৮ লাখ ২৫ হাজার টাকা ভাড়া গুনতে হচ্ছে তাকে।

এর আগে ২০২০ সালের ১৮ জুন থেকে ২০১৫ সালের ৩১ মার্চ পর্যন্ত জুহুর ওই ফ্ল্যাটটি ভাড়া নেন তিনি। কিন্তু প্রথম তিন বছর পর প্রতি মাসে ৯ লাখ টাকা ভাড়া দিতে হবে 'গ্রীক গড' খ্যাত এই চিত্রতারকাকে।

প্রসঙ্গত, দেশজুড়ে লকডাউন শুরু হলে দুই সন্তানের পাশে থাকতে হৃতিকের সঙ্গে একই ছাদের তলায় থাকছেন তার প্রাক্তন স্ত্রী সুজান খান। এছাড়াও অভিনেতার ফ্ল্যাটের পাশেই বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের ফ্ল্যাট রয়েছে।



 

Show all comments
  • Nam jene ki korbi? ৩ জুলাই, ২০২০, ১২:২৮ এএম says : 0
    Fake news dewar ekta limit thake 2020 thke 2015 prjonto vara niyeche? ....
    Total Reply(0) Reply
  • Nam jene ki korbi? ৩ জুলাই, ২০২০, ১২:২৮ এএম says : 0
    Fake news dewar ekta limit thake 2020 thke 2015 prjonto vara niyeche? ....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন