Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা উপসর্গে কুমেক হাসপাতালে ৬ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ১১:৪০ এএম

করোনাভাইরাসে ও এর উপসর্গে কুমিল্লায় মৃতের সংখ্যা বাড়ছে। সঙ্গে বাড়ছে আক্রান্তে সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ছয়জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ পর্যন্ত ১৫৩ জন মারা গেছেন। বুধবার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারি পরিচালক ডা. সাজেদা খাতুন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, করোনা উপসর্গ নিয়ে আইসোলেশন ওয়ার্ডে মারা গেছেন চাঁদপুর শাহরাস্তির আমিনুল হক (৭৫), কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার জাঙ্গালিয়া গ্রামের জহির খান (৫০), একই এলাকার আবদুল করিম (৬০) এবং আইসিইউতে মৃত্যু হয়েছে কুমিল্লার চৌদ্দগ্রামের মফিজুর রহমান (৮০), চাঁদপুর শাহরাস্তির আবদুল করিম (৬৫) ও কুমিল্লার বুড়িচং উপজেলার রামপুর গ্রামের মফিজুল ইসলামের (৬৫)।


এদিকে এপ্রিল থেকে এ পর্যন্ত এই হাসপাতালে করোনা পজেটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৫৩ জন। এদের মধ্যে পজেটিভ ২৬ জন ও উপসর্গে মারা গেছেন ১২৭ জন। বর্তমানে করোনা পজেটিভ ও উপসর্গ নিয়ে ভর্তি আছে ১০৫ জন। এদের মধ্যে করোনা পজেটিভ ৩৪ জন ও করোনা উপসর্গ নিয়ে ৭১ জন চিকিৎসাধীন আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ