Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

স্বজনপ্রীতি ইস্যুতে করণের পাশে স্বরা, কঙ্গনা বললেন ‘‌তাঁবেদারি’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ২:৫২ পিএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বলিউডে তারকা সন্তান ও বহিরাগতদের নিয়ে বিতর্ক লেগেই রয়েছে। এরই মধ্য স্বজনপোষণ নিয়ে বহু নামি-দামি নির্মাতা ও তারকাদের দিকে আঙ্গুল তুলেছেন বলিউডের একাংশ। যেসব তারকাদের কাঠগড়ায় তোলা হয়েছে, তাদের মধ্যে অন্যতম করণ জোহর। তবে স্রোতের বিপরীতে গিয়ে তার পাশে দাঁড়ালেন অভিনেত্রী স্বরা ভাস্কর।

সম্প্রতি নিজের মাইক্রোব্লগিং সাইটে করণকে সমর্থন করে স্বরা ভাস্কর লিখেছেন, তাকে একঘরে করে দেওয়া ঠিক হবে না। ব্যক্তিগত আক্রমণ হিসেবে না নিয়ে সে সর্বদা উত্তর দিয়েছেন। এমনকি, তার চ্যাট শো 'কফি উইথ করণ' থেকে স্বজনপ্রীতি কথা তুলে নিতে পারতেন।

অন্য এক টিভি সাক্ষাৎকারে তিনি বলেন, করণ জোহরকে সবাই যেভাবে আক্রমণ করছেন তা একেবারেই ঠিক নয়। তার মতে, করণ, আলিয়া ও সোনম এমন কিছু করেননি যাতে করে সুশান্তের ক্যারিয়ারে প্রভাব পড়েছে।

এমন মন্তব্য নজরে আসতেই কঙ্গনা রানাউত তোপ দাগলেন এই টিভি অভিনেত্রীকে। কঙ্গনার টিম এক টুইট বার্তায় লিখেছেন, 'স্বরা কারো তাঁবেদারি করার সময় ভুলে যাবেন না, যে অনেক অনুরোধের পর আমি করণের শোতে গিয়েছিলাম। শুধু তাই নয়, ওই শো উপস্থাপনার জন্য করণকে টাকা দেওয়া হয়। সে চাইলেও চ্যানেল কর্তৃপক্ষ তাকে কিছু করতে দিবে না। আর আমার কিছু বলার জন্য করণের প্রয়োজন নেই।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ