Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রাণনাশের হুমকি পেলেন সোনম কাপুরের বোন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৪:০৫ পিএম

সুশান্তের মৃত্যুর পর বলিউডে নেপোটিজম নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়। এতে নেটিজেনদের ট্রোলের শিকার হন অনিল কন্যা সোনম কাপুর। তবে ভয় না পেয়ে তাদের পাল্টা জবাব দিতেও ভোলেননি নায়িকা। এবার ইন্সটাগ্রামে প্রাণনাশের হুমকি পেলেন অভিনেত্রীর বোন রিয়া কাপুর।

নিজের ফটো ও ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইন্সটাগ্রামে ওই হুমকির ছবি তুলে একটি পোস্ট শেয়ার করেন সোনম। সেখানে তিনি লিখেছেন, কি ভয়ঙ্কর ব্যাপার! এসব মানুষদের ইন্সটাগ্রামে ব্যান করে দেওয়া উচিত। দিনের পর দিন এরা সীমা অতিক্রম করে যাচ্ছে।

এরপরই ইন্সটাগ্রাম কর্তৃপক্ষের শরণাপন্ন হন এই অভিনেত্রী। কিন্তু এই বিষয়ে পদক্ষেপ নেওয়া তো দূরের কথা, উলটো ইন্সটাগ্রাম সোনমকে জানায়, ওই ব্যক্তি এমন কিছু করেননি যা তাদের নিয়মের বাইরে। তার সঙ্গে কোনও যোগাযোগ রাখতে না চাইলে সরাসরি তাকে ব্লক করে দিতে পারেন বলে জানানো হয় সোনম ও তার বোন রিয়াকে।

যার পাল্টা উত্তরে সোনম লেখেন, 'এভাবেই দুষ্কর্মকারীদের প্রটেকশন দিচ্ছে তারা।'

তবে এমন ঘটনা এবারই প্রথম নয়, এর আগেও প্রিয়াঙ্কা চোপড়ার বোন মীরাকেও ধর্ষণ ও হত্যার হুমকি দিয়েছিল নেটিজেনরা। যদিও পরবর্তীতে সেরকম কোনও কিছুই ঘটেনি বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন