Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৈনিক ইনকিলাবের বিরুদ্ধে ষড়যন্ত্র সহ্য করা হবে না ইসলামী আন্দোলন ঢাকা মহানগর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৫:৪৭ পিএম

সত্য প্রকাশে নির্ভীক দৈনিক ইনকিলাবের বিরুদ্ধে ষড়যন্ত্র সহ্য করা হবে না বলে হুশিয়ারি দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ ও সেক্রেটারি মাওলানা এবিএম জাকারিয়া।

আজ বুধবার এক বিবৃতিতে আলহাজ এএমএম বাহাউদ্দীন ও সংশ্লিষ্ট রিপোর্টারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নেতৃদ্বয় বলেন, মামলা করে কিংবা ভয়ভীতি প্রদর্শন করে দৈনিক ইনকিলাবের অগ্রযাত্রা ঠেকানো যাবে না। সাংবাদিক ও সংবাদপত্রের গলা টিপে ধরতে ডিজিটাল নিরাপত্তা আইন করা হয়েছে। বাকস্বাধীনতা বিরোধী এই কালাকানুনটি প্রণয়ন করা হয়েছে মতপ্রকাশের পথরূদ্ধ করতেই। গণমাধ্যম ও নাগরিকদের বিরুদ্ধে কথায় কথায় ডিজিটাল নিরাপত্তা আইনের অপব্যবহার মেনে নেয়া যায় না। নেতৃদ্বয় আরও বলেন, অবিলম্বে ইনকিলাবের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার এবং নিবর্তনমূলক’ ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করতে হবে। দেশ, ইসলাম এবং মানবতার আস্থা ও দেশবাসির ভালোবাসার প্রতীক হচ্ছে দৈনিক ইনকিলাব। আপোষহীন ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনই পত্রিকাটির মূলধর্ম। পত্রিকাটির কন্ঠরোধের উদ্দেশ্যেই ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দেয়া হয়েছে। দেশবাসি সংবাদপত্রের স্বাধীনতা বিরোধী কোনো চক্রান্ত বরদাশত করবে না বলেও তারা উল্লেখ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ