Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

সখিপুরে সাংবাদিক, ছাত্রলীগ নেতা ও অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তার করোনা পজেটিভ

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৫:৫৯ পিএম

টাঙ্গাইলের সখিপুরে একজন সাংবাদিক, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক নেতা ও অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে। আজ বুধবার(০১জুলাই) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস সোবহান এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ আসমা আক্তার বলেন, পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা, দৈনিক জনকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার ওয়াজেদ হীরা (৩০), কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবিএম হাবিবুল্লাহ বিপ্লব (২৮) ও বিএডিসির সাবেক সহকারী পরিচালক (অবসরপ্রাপ্ত) আফাজ উদ্দিন (৭২) (সীমা ডেন্টাল সার্জারির ভবনের মালিক) করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। ওই তিনজন গত ২৫ জুন হাসপাতালে এসে নমুনা দিয়েছিলেন। পাঁচদিন পর আজ তাঁদের নমুনার ফলাফল আসে।এছাড়াও ব্যাংক কর্মকর্তা জুয়েল মাহমুদ, সাংবাদিক তাইবুর রহমানের স্ত্রী পারুল আক্তার ও লাঙ্গুলিয়া গ্রামের শিশু মাহবুব (৮) এই তিনজনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এ নিয়ে ১১জন সুস্থ হলো।আক্রান্ত ২৫জন। বাকীরা চিকিৎসাধীন আছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস সোবহান জানান, সখিপুরে মোট করোনা শনাক্তের সংখ্যা ২৫ জন। এরমধ্যে একজন মারা গেছেন। ১১জন সুস্থ হয়েছেন। বাকিরা নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। এ পর্যন্ত ৫৩৪জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ফলাফল এসেছে ৫২০জনের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ