Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

শেরপুরের চাঞ্চল্যকর শাহাব উদ্দিন হত্যা রহস্য উদঘাটন করল পিবিআই

শেরপুর জেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৬:১৩ পিএম

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার শাহাব উদ্দিন হত্যা রহস্য উদ্ঘাটন করেছে জামালপুরের পিবিআই। ঘটনার মূল হোতা হেলাল মিয়াকে গ্রেফতারের পর তার স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে হত্যা রহস্য উন্মোচিত হয়।
জামালপুর পিবিআইর ইন্সপেক্টর ও মামলার তদন্ত কর্মকর্তা সৈয়দ মঈনুল হোসেন জানান, গত বছরের ১০ মার্চ রাস্তায় কুপিয়ে নির্মমভাবে হত্যা করা হয় ঝিনাইগাতী উপজেলার সালধা মাঝপাড়া গ্রামের শাহাব উদ্দিনকে। ওই ঘটনায় মামলা দায়েরের পর প্রথমে ঝিনাইগাতী থানা পুলিশ ও পরে সিআইডি তদন্ত করে একই গ্রামের হেলাল মিয়া ও তার মা দেলোয়ারা বেগমকে পলাতক দেখিয়ে আদালতে তাদের নামে চার্জশিট দেয়। পরে বাদীর আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত মামলাটি পুনঃতদন্তের জন্য জামালপুরের পিবিআইকে নির্দেশ দেয়।

জামালপুর পিবিআইর অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকারের নেতৃত্বে পুলিশের একটি দল শেরপুরের নালিতাবাড়ী বাজার এলাকা থেকে গত বুধবার রাতে অভিযুক্ত হেলাল মিয়াকে গ্রেফতার করে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে শাহাব উদ্দিন হত্যার কথা স্বীকার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ