Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

আফগানিস্তানে দক্ষিণাঞ্চলে গরুর হাটে সিরিজ বোমা হামলায় নিহত ২৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৬:২০ পিএম

আফগানিস্তানে গরুর হাটে সিরিজ বোমা হামলায় ২৩ জন নিহত হয়েছে। দেশটির দক্ষিণাঞ্চলীয় হিলমান্দ প্রদেশে সোমবার ওই হামলা হয়। বুধবার পর্যন্ত কেউ এর দায় স্বীকার করেননি। সরকার হামলার জন্য তালেবানদের দায়ী করছে। কিন্তু তালেবানরা সরকারি বাহিনীকেই দোষারোপ করছে।-আরব নিউজ
বোমা হামলার পর তালেবানরা সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছে। এতে দেখা যায়, দাঁড়িওয়ালা এক লোক হামলায় প্রাণ হারানো দুজনকে দেখিয়ে বলছেন, নিহতদের একজন আমার ভাই, আরেকজন আমার ভাতিজা। এরা সবাই সরকারি বাহিনীর হামলায় নিহত হয়েছেন। তিনি আরও দাবি করেন, নিহতদের কেউই তালেবান সদস্য ছিলেন না।

নিহতদের মরদেহ ইতালি সরকার পরিচালিত একটি হাসপাতালে রাখা হয়েছে। এদের মধ্যে তিনটি শিশুও রয়েছে। আফগান প্রেসিডেন্ট আশরাফ ঘানি এ হামলাকে নিরীহ মানুষের ওপর তালেবানদের নৃশংস হামলা বলে আখ্যায়িত করেছেন ।



 

Show all comments
  • Jack Ali ১ জুলাই, ২০২০, ৬:৪০ পিএম says : 0
    Such a Barbarian Act.. When Taliban used to rule Afghanistan.. People used to live in Peace.. Most of so called muslim country like UAE/Pakistan help the Kafir to destroy Afganistan.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আফগানিস্তান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ