Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘরবন্দি জীবনের অভিজ্ঞতা জানালেন মাধুরী দীক্ষিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৬:২৬ পিএম

লকডাউনের জেরে প্রায় সাড়ে তিন মাসের ঘরবন্দি জীবনের অভিজ্ঞতা জানালেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। পাশাপাশি নিজের আত্মনির্ভরশীল হওয়ার কথাও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন 'ধক ধক গার্ল' খ্যাত এই চিত্রতারকা।

মঙ্গলবার (৩০ জুন) নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্বামী শ্রীরাম নেনের সঙ্গে একটি সেলফি তুলে লকডাউনের অভিজ্ঞতা শেয়ার করলেন মাধুরী দীক্ষিত। তিনি লিখেছেন, 'সেলফ কোয়ারেন্টিন, প্রায় ১০০ দিনের ঘরবন্দি জীবনে আমি এবং রাম খুবই গুরুত্বপূর্ণ একটি জিনিস শিখেছি। সেটি হলো কিভাবে নিজেকে আত্মনির্ভরশীল করে তোলা যায়?'

শুধু তাই নয়, নিজের হাতে স্বামীর চুলও কেটে দেন মাধুরী। যা এই দম্পতির কাছে খুব মজার বিষয় ছিল। পাশাপাশি নিজের সোশ্যাল হ্যান্ডেলে হ্যাশট্যাগ কোয়ারেন্টিন চিন্তা লিখতে বলেন ৫৩ বছর বয়সী এই অভিনেত্রী।

প্রসঙ্গত, ইউটিউব চ্যানেলে নিজের কন্ঠে গাওয়া 'ক্যান্ডেল' শিরোনামের একটি গান প্রকাশ করেন মাধুরী। এটি করোনা মোকাবিলায় সামনের সারির যোদ্ধাদের উৎসর্গ করেন অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ