Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

হরিপুরে একটি পরিবার নির্যাতনে স্বীকার, মামলার ২৩ দিনপরেও আসামী ধরছেনা ডিবি পুলিশ

রানীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৮:০৩ পিএম

ঠাকুরগাঁওয়ের হরিপুর সীমান্ত এলাকায় গোপালপুর (তাজিগাঁও) গ্রামের খতিব উদ্দীনের পরিবার এক প্রভাবশালীর নির্যাতনে স্বীকার। মামলার ২৩দিন পরেও অজ্ঞাত কারণে আসামী ধরছেনা ডিবি পুলিশ। এর রহস্য কথায়, এমন অভিযোগ করেছে মামলার বাদী খতিব উদ্দীন।
ঘটনার বিবরণে জানা যায়, ৭ জুন বিকেল ৬টায় এক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশি প্রভাবশালী লালু মোহাম্মদ সহ তার লোকজন লাঠি সোটা নিয়ে বাদীর বাড়ীতে অনাধিকার প্রবেশ করিয়া বাদীর কলেজ পড়ুয়া মেয়েদের অকথ্য ভাষায় গালা গালি করিতে থাকে। এসময় তারা গালা গালির কারণ জানতে চাইলে তাদের উপর অর্তকৃত ভাবে হামলা চালিয়েছে লালু সহ তার লোকজন। এতে আহত হয়েছে প্রায় ৭/৮ জন। স্থানীয়রা আহত অবস্থায় তাদের হরিপুর হাসপাতালে ভর্তি করে।
মামলার বাদী বলেন, ঘটনাটি ঘটিয়েছে জমিজমার জের ধরে পূর্ব পরিকল্পিত ভাবে। তিনি বলেন, আমার স্ত্রী সহ কলেজ পড়ুয়া মেয়েদের মেরে ফেলার উদ্দ্যেশে ঘটনাটি ঘটিয়েছে তারা। আনারুল ইসলাম লালু জানান, গরু দিয়ে ভূট্টা ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। তিনি বলেন, ঘটনাটি নিয়ে তার স্ত্রী ছেলের সাথে খতিবের মেয়ে খালেদার সংর্ঘষ হয়। একপর্যায় লালু তার ছেলেকে খালেদা সহ তার বোনদের মারার অনুমতি দেয়। এতে উভয় আহত হয়। লালু বলেন বিষয়টি নিয়ে আগামী শুক্রবারে বসার কথা আছে।
ঘটনার প্রেক্ষিতে উভয় পক্ষের মামলা থানায় দায়ের হয়। ২টি মামলার তদন্ত কর্মকর্তা এস আই বেলাল হোসেন। তিনি বলেন, বাদী খতিব উদ্দীনের মামলার কাউন্টার হিসেবে আনারুল ইসলাম লালু বাদী হয়ে একই দিনে মামলা দায়ের করেছে। তবে খতিব উদ্দীনের মামলাটি ঠাকুরগাঁও ডিবি পুলিশের আওতায় রয়েছে।
এপ্রসঙ্গে মামলার তদন্ত কর্মকর্তা ডিবির এস আই রবিউল ইসলামের সাথে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার ফোনটি বার বার ব্যস্ত দেখাগেছে। কলেজ পড়ুয়া ছাত্রী খালেদার আকুল আবেদন জানিয়েছেন উচ্চ আদালতের কাছে, অপরাধীদের আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমুলক সাস্তির ব্যবস্থা যেন করা হয়।
সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান শাজাহান আলী সরকার ঘটনার সত্যতা শিকার করে বলেন, খতিব উদ্দীনের মেয়েদের বেশি ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি বলেন, জমিজমার পূর্বের জের ধরে ঘটনা ঘটেনি, ঘটনা ঘটেছে গরু দিয়ে ভূট্টাক্ষেত খাওয়াকে কেন্দ্র করে। উভয় আমার কথা উপেক্ষা করে মামলা করেছে। তারা আমার আত্মীয়। তবে দুই একদিনের মধ্যে ঘটনাটি নিরসনের চেষ্টা করবো। ইনশাল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন