Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নেত্রকোনার সনুড়ায় চুরির ঘটনায় ৪ জনকে আসামী করে মামলা, গ্রেফতার-১

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৮:০৯ পিএম

নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের সনুড়া বাজারস্থ এম কে ফিস ফিড এন্ড মেডিসিন দোকানে চুরি হওয়ার ঘটনায় ৪ জনকে আসামী করে নেত্রকোনা মডেল থানায় একটি মামলা হয়েছে। দোকানের মালিক কামাল পারভেজ বাদী হয়ে ৩০ জুন এই মামলা দায়ের করেন।
মামলার বিবরণে প্রকাশ, গত ২৮ জুন রাত আড়াইটার পর কোন এক সময় সনুড়া বাজারস্থ এম কে ফিস ফিড এন্ড মেডিসিন দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়। চুরেরা দোকানে অনুপ্রবেশ করে স্টিলের লকার ভেঙ্গে নগদ ১ লক্ষ ৯৬ হাজার ৭ শত ৬০ টাকাসহ দোকানে রক্ষিত মালামালের মধ্যে অক্সিজেন ৭ কেজি, মেগাবুষ্টার ৩৯ পিস, সিপ্রোজি ৫ পিস, লিভার কেয়ার ১শত মিটার ৩০ পিস, ফ্রা-এসপিএল ৩ পিস, বি কে সি ৫ শত মিটার ৩ বোতল। যার মূল্য ৪১ হাজার ৮ শত টাকা। সর্ব মোট চুরি হওয়া নগদ ও মালামালের মূল্য ২ লক্ষ ৩৮ হাজার ৫ শত ৬০ টাকা।
এ ব্যাপারে দোকানের মালিক কামাল পারভেজ বাদী হয়ে সনুড়া গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে আনোয়ার হোসেন (২০), একই গ্রামের মোঃ জিয়াউর রহমানের ছেলে মোঃ হুয়ায়ুন কবীর (২১), খন্দকার আলতাব উদ্দিনের ছেলে মোঃ খন্দকার আলম (২৮) ও খন্দকার স¤্রাটকে (৪০) আসামী করে ৪৫৭/৩৮০/৪১১/৩৪ পেনাল কোড ১৮৬০ ধারায় নেত্রকোনা মডেল থানায় ৩০ জুন এই মামলা দায়ের করেন।
এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার মূল হোতা আনোয়ারকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী ৩ আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন