Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

প্রতিটা মুহূর্তে সৃজনশীলতা আমাকে তাড়িয়ে বেড়ায়: প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ১০:২৯ এএম

লকডাউনের পুরো সময়টি জুড়ে স্বামী ও পপ তারকা নিক জোনাসের সঙ্গে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের বাড়িতে রয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এবার কোয়ারেন্টিনে কাটানো মুহুর্তের কথা শেয়ার করলেন পিগি চপস।

সম্প্রতি ব্রিটিশ ম্যাগাজিন ভোগ-এ দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, 'ভারতে থাকা মা ও ভাইকে ছাড়া এই সময়টি আমার জন্য খুবই কঠিন। তবে আমি ভাগ্যবান যে স্বামী নিক, তার পরিবার এবং প্রিয় পোষ্যদের সঙ্গে কাটাতে পেরেছি।'

কোয়ারেন্টিনে নিজের কাটানো মুহুর্তের কথা শেয়ার করে প্রিয়াঙ্কা বলেন, 'প্রতিটা মুহুর্তে সৃজনশীলতা আমাকে তাড়িয়ে বেড়ায়। এই সময়ে নিজেকে চিন্তামুক্ত রাখতে একটি বই লিখেছি, চিত্রনাট্য পড়েছি এবং সিনেমা ও টিভির জন্য নতুন কন্টেন্ট নিয়ে কাজ করেছি। শুধু তাই নয়, স্বামীর কাছ থেকে পিয়ানো বাজানোটা শিখে নিচ্ছি।

প্রসঙ্গত, স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমের সঙ্গে মাল্টিমিলিয়ন ডলারের গ্লোবাল চুক্তি স্বাক্ষর করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। মূলত বিশ্বের নানা প্রান্তের মানুষের শৈল্পিক ও প্রতিভার বিকাশ ঘটাতেই এমন উদ্যোগে সামিল হয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন