Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজধানীতে দিনভর অভিযান, স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ১০:৩০ এএম

করোনাভাইরাসের সংক্রমণরোধে বেশকিছু শর্তে যানবাহন ও দোকানপাট খোলার অনুমতি দিয়েছে সরকার। সরকারের নির্দেশনাসমূহ বাস্তবায়নে মাঠপ্রশাসনের সাথে কাজ করছে আইন–শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। সরকার নির্দেশিত যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় বুধবার (১ জুলাই) দিনভর ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) রাজধানী জুড়ে অভিযান পরিচালনা করা হয়েছে। রাত পর্যন্ত চলা ওই অভিযানে বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা করেছে।

আজ সকালে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের এসি মফিজুর রহমান জানান, গতকাল দিনভর অভিযানে রমনা বিভাগে ৪টি গাড়ি ও ৯ জন ব্যক্তিকে ৮ হাজার ১০০টাকা ও মতিঝিল বিভাগে ৫টি দোকানে এক হাজার ৯০০টাকা জরিমান করা হয়েছে।

এছাড়াও লালবাগ বিভাগেরি ১টি দোকান ও ৯টি গাড়িকে ৪ হাজার ৩০০ টাকা, ওয়ারী বিভাগে ১২জন ব্যক্তিকে ৪ হাজার ২০০টাকা, মিরপুর বিভাগে ১টি দোকান ও ৪ জন ব্যক্তিকে ৫ হাজার ৮০০টাকা ও গুলশান বিভাগে ১৯ জন ব্যক্তিকে ৩ হাজার ৭০০টাকা জরিমানা করা হয়েছে।

সর্বমোট ৬৪টি মামলায় ৭টি দোকান, ৪৪ জন ব্যক্তি ও ১৩টি গাড়িকে মোট ২৮ হাজার টাকা জরিমানা করে ডিএমপির ভ্রাম্যমাণ আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ