Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

অভিনয় ছাড়ার ইঙ্গিত সুশান্তের শেষ সিনেমার নায়িকা সঞ্জনার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ১১:৫৪ এএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত অভিনীত সবশেষ সিনেমা 'দিল বেচারা'। এতে তার সঙ্গে জুটি বেঁধে বলিউডে পা রাখতে চলেছেন নবাগতা সঞ্জনা সংঘী। সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির অপেক্ষায় রয়েছে।

তবে সুশান্তের মৃত্যু সবকিছু উলটপালট করে দিয়েছে। অভিনেতার মৃত্যুর কারণ জানতে মুম্বাই পুলিশ একের পর এক তারকাদের বয়ান রেকর্ড করছে। সম্প্রতি তার অভিনীত সবশেষ সিনেমার নায়িকা সঞ্জনা সংঘীকে টানা ৯ ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

এরপরই মুম্বাই থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নেন এই নায়িকা। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন সঞ্জনা। সেখানে তিনি লিখেছেন, 'খোদা হাফেজ মুম্বাই। আমি দিল্লি চললাম। তোমার রাস্তাগুলো একটু বেশিই ফাঁকা ফাঁকা লাগেছে। হয়তো আমার মনের অবস্থা, আমার দৃষ্টিভঙ্গি বদলানোর জন্য দায়ী।অথবা তুমিও কষ্টে আছো।'

ওই পোস্টে তিনি অভিনয় ছাড়ার ইঙ্গিত দিয়ে লিখেছেন, প্রিয় মুম্বাই তোমার সঙ্গে শিগগিরই দেখা হচ্ছে। অথবা কোনদিনই হবে না!

'দিল বেচারা'র নায়িকা এমন পোস্ট প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় জোর জল্পনা শুরু হয়ে গেছে। তবে কি সত্যিই অভিনয় ছাড়ছেন তিনি! নাকি জিজ্ঞাসাবাদে এমন কোনও তথ্য উঠে এসেছে যার জন্য তিনি মুম্বাই ছাড়লেন। এই ধরনের নানা প্রশ্নে সরগরম নেটদুনিয়া। যদিও বিষয়টি নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি এই চিত্রনায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন