Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে কুপিয়ে এক ব্যবসায়ী খুন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ১২:৩৫ পিএম

পটুয়াখালীতে মামুন হাওলাদার (৩৮) নামে এক জুতা ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা। আজ বৃহস্পতিবার সকালে এলাকাবাসীর খবরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে পুলিশ। গতকাল বুধবার গভীর রাতের যে কোন সময় এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। শহরের নিউ মার্কেটের নাজ সুজ দোকানের মালিক নিহত মামুন হাওলাদার সদর উপজেলার বদরপুর ইউনিয়নের মিঠাপুর গ্রামের সোহরাব হাওলাদারের পুত্র।
পুলিশ ও এলাকাবাসী জানায়, সন্ধ্যার দিকে মোবাইলে একটি কল আসলে তার সাথে কথা বলে বাহিরে চলে যায় মামুন। পরে রাত ১১টার দিকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। রাতে অনেক খোজাখুজি করেও মামুনের সন্ধ্যান পাওয়া যায়নি। পরে ভোরে মিঠাপুর গ্রামের একটি পরিত্যক্ত স্থানে মামুনের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী।
সদর থানার ওসি আখতার মোর্শেদ জানান, মামুনের পিঠে তিনটিসহ শরীরে মোট ১২টি কোপের দাগ রয়েছে। পূর্ব শক্রতার জেরে ,সুকৌশলে পরিচিত কোন প্রতিপক্ষ তাকে হত্যা করে থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে। কারন সন্ধ্যায় বাসায় পৌছলে তার মোবাইলে একটি কল আসলে কথা বলে মামুন বাহির হয়ে আর বাড়ীতে ফিরে আসেনি।
মামলা পক্রিয়াধীন রয়েছে,আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ