Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

স্বজনপ্রীতি নিয়ে সাইফ আলীর মন্তব্য, নেটিজেনদের আক্রমণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৪:১৫ পিএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে স্বজনপোষণ বিতর্কে সরগরম বলিউড। একের পর এক খ্যাতনামা নির্মাতা ও অভিনেতাদের দিকে অভিযোগের তীর ছুড়ছেন নেটিজেনরা। এমন সময়ে সাইফ আলী খানের এক মন্তব্য ঘিরে শোরগোল শুরু হয়েছে নেট দুনিয়ায়।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে সাইফ আলী বলেছেন, কঙ্গনা যা বলছে সেসবের সঙ্গে আমি একমত নই। কেননা করণ নিজের এমন একটি ভাবমূর্তি তৈরী করেছে, যার জন্য ওকে নিয়ে বিতর্ক চলছে। তবে হ্যাঁ, আমাদের দেশে বৈষম্য রয়েছে। কিন্তু নেপোটিজম, ফেবারিটজম, ক্যাম্প এসব আলাদা আলাদা জিনিস।

সাইফ বলেন, 'ইন্ডাস্ট্রিকে নিয়ে এখন সবাই ব্যস্ত হয়ে পড়েছেন। আমি নিজেও নেপোটিজমের স্বীকার হয়েছিলাম। কই তখন তো আমার হয়ে কেউ কথা বলেননি?'

পতৌদি পরিবারের ছোট নবারের এ হেন মন্তব্যে প্রকাশ্যে আসতেই নেটিজেনরা তাকে নিয়ে ট্রোল্ড শুরু করে দিয়েছেন৷ সোস্যাল মিডিয়ায় একজন লিখেছেন, সাইফ আলী স্বজনপ্রীতির স্বীকার হওয়া আর আকাশ আম্বানির সম্পদ থেকে বঞ্চিত হওয়া একই কথা।

আরেকজন লিখেছেন, শর্মিলা ঠাকুর জাতীয় পুরস্কারের আসনে বসে থাকলে 'হাম তুম' সিনেমাও যে পুরস্কার পায়, সেটা নেপোটিজমই বটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন