Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

সস্ত্রীক তেঁতুলিয়া মডেল থানার ওসি করোনা আক্রান্ত

পঞ্চগড় জেলায় মোট আক্রান্ত ১৪৬, সুস্থ্য ১২০ জন

পঞ্চগড় প্রতিনিধি | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৪:৩২ পিএম

পঞ্চগড়ের তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও তার স্ত্রীর করোনা সনাক্ত হয়েছে। এছাড়া পঞ্চগড় সদর উপজেলায় আক্রান্ত হয়েছেন একজন চিকিৎসক ও একজন দর্জি। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৪৬ জনে। আর ইতোমধ্যে সুস্থতার ছাড়পত্র পেয়েছেন ১২০ জন।
গত বুধবার রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে পাওয়া রিপোর্টে ৪ জন পজেটিভের মধ্যে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (৪৮) ও তার স্ত্রীও (৪০) রয়েছেন। তারা বর্তমানে তেঁতুলিয়া মডেল থানার কোয়ার্টারে আইসোলেশনে রয়েছেন। তারা স্থানীয়ভাবে সংক্রমিত হয়েছেন বলে ধারণা করছেন তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবুল কাশেম।

সদর উপজেলার আক্রান্ত ২ জনের বাড়ি পঞ্চগড় পৌর এলাকায়। এদের মধ্যে একজন পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার। তিনি সম্প্রতি পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে যোগদান করলে পঞ্চগড় করোনা ডেডিকেটেড হাসপাতালে ১৪ দিন দায়িত্ব পালন করেন। আর অন্যজন পঞ্চগড় বাজারের একজন দর্জি। তিনি পৌর এলাকার কামাতপাড়ায় বসবাস করেন। আক্রান্ত ২ জনই স্থানীয়ভাবে সংক্রমিত হয়েছেন বলে জানিয়েছেন সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আফরোজা বেগম রিনা।

পঞ্চগড়ে সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান জানান, এ পর্যন্ত ২ হাজার ১৪৮ জনের নমুনা সংগ্রহ করার পর ২ হাজার ১০৮ জনের রিপোর্ট পাওয়া গেছে। এদের মধ্যে ১৪৬ জনের করোনা পজেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ৫৭ জন, দেবীগঞ্জের ৪৯ জন, তেঁতুলিয়ার ১৬ জন, আটোয়ারীর ১০ জন ও বোদার ১৪ জন। আক্রান্তদের মধ্যে ইতোমধ্যে সুস্থ্যতার ছাড়পত্র পেয়েছে ১২০ জন ও মারা গেছেন ৩ জন। বাকি ২৩ জন নিজ বাড়িতে আইসোলেশনের রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ