Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

করোনায় মারা গেছেন বগুড়ার ধুনট পৌর আওয়ামী লীগ সভাপতি

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৪:৩৫ পিএম

বগুড়ার ধুনট পৌর আওয়ামী লীগ সভাপতি আশিকুর রশিদ হেলাল (৬০) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন । এ তথ্য নিশ্চিত করেন ধুনট উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মহসীন আলম।

তিনি জানান, ধুনট পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল করোনা পরীক্ষার পর পজিটিভ ফলাফল এলে প্রথমে বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৩ জুন ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বৃহস্পতিবার ভোররাত ৩ টায় তিনি মারা যান।
তার মৃত্যুতে বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু , বগুড়া -৫ (ধুনট-শেরপুর) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য আলহাজ হাবিবর রহমান , ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল হাই খোকন , পৌর মেয়র এজিএম বাদশাসহ দলের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

৩০ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ