Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

শেরপুরে নালিতাবাড়ীতে জমিয়ত সভাপতি ও মাদ্রাসা অধ্যক্ষের মৃত্যু, জমিয়তের শোক

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৫:১৫ পিএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন নালিতাবাড়ী উপজেলা শাখার সভাপতি ও নালিতাবাড়ী তারাগঞ্জ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাও: মোশারফ হোসেন আকন্দ গতকাল ১ জুলাই রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলেসহ অনেক সহকর্মী, বন্ধুবান্ধব এবং গুনগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানাযায়, জনাব অধ্যক্ষ মাও: মোশারফ হোসেন আকন্দ দীর্ঘদিন ধরে লিভারের সমস্যায় ভ‚গছিলেন। ৩০জুন দুপুরে অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ১জুলাই সন্ধা সাতটায় তার মৃত্যু হয়। গতকাল তার করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়া হলেও এ খবর লেখা পর্যন্ত রিপোর্ট পাওয়া যায়নি।
এদিকে জনাব অধ্যক্ষ মাও: মোশারফ হোসেন আকন্দের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কেন্দ্রীয় কমিটির মহাসচিব আলহাজ্ব অধ্যক্ষ মাও: ছাব্বির আহাম্মেদ মমতাজি, শেরপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মাও: নুরুল আমীন, সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, সহসভাপতি অধ্যক্ষ মাও: ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাও: আব্দুর রেজ্জাক, শেরপুর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাও: শরাফত আলী। এসময় জমিয়ত নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতিও গভীর সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক

৭ আগস্ট, ২০২০
৫ আগস্ট, ২০২০
২৪ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ