Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালথায় গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৫:২১ পিএম

ফরিদপুরের সালথায় গাঁজাসহ ২মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। বুধবার (১জুলাই) রাত ৯টার দিকে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদি নতুনপাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত দুই মাদক ব্যবসায়ী, বল্লভদি ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের মৃত ছত্তার বিশ্বাসের ছেলে আঃ ছালাম বিশ্বাস (৩০) ও সোনাপুর ইউনিয়নের চর বাংরাইল গ্রামের মৃত কাশেম ফকিরের ছেলে কবির ফকির (৪২)।

সালথা থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ এর নেতৃত্বে এসআই মিজানুর রহমান ও এএসআই ইমেজুল সিকদারসহ একটি পুলিশ টিম বুধবার রাতে কাগদি নতুনপাড়া এলাকায় অভিযান চালিয়ে মৃত আইনদ্দিন মাতুব্বারের বাড়ির উত্তর পাশে পাকা রাস্তার উপর থেকে ৫০গ্রাম গাঁজাসহ ছালাম বিশ‌্বাস ও কবির ফকিরকে আটক করা হয়।
সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, গাঁজাসহ আটককৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ