Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে ভোক্তা অধিকার আইনে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৫:৪১ পিএম

ময়মনসিংহের ফুলপুরে আজ বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে নিয়মিত বাজার অভিযানের অংশ হিসেবে অভিযান চালিয়ে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা কার্যালয়। ফুলপুর শেরপুর রোডের মোড় ফিজিশিয়ান স্যাম্পল ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার জন্য উত্তরা মেডিসিনকে ৫ হাজার টাকা, মেডিসিন পয়েন্টকে ৩ হাজার টাকা ও বাসস্ট্যান্ডে জমজম ফাস্ট ফুডকে নোংরা পরিবেশের জন্য ২ হাজার টাকা জরিমানা করে সাথে সাথে তা আদায় করা হয় এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে ধারণা দেয়া হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিশাত মেহের এ জরিমানা করে আদায় করেন।

উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ মঞ্জুরুল হক জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ময়মনসিংহ জেলা কার্যালয় কর্তৃক পরিচালিত নিয়মিত বাজার অভিযানের অংশ হিসেবে এই ৩ প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। সেই সাথে সবাইকে সাস্থ্যবিধি মেনে চলার জন্য পরামর্শ দেওয়া হয়।

অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন স্যানিটারি ইন্সপেক্টর (নিরাপদ খাদ্য পরিদর্শক) মোঃ মঞ্জুরুল হক, এসআইটি শামছুল হকসহ পুলিশ প্রশাসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা

১৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ