Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

‘‌নো ল্যান্ডস ম্যান’ এ যুক্ত হলো ইমপ্রেস টেলিফিল্ম, উচ্ছ্বসিত ফারুকী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৬:০১ পিএম

দেশের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় নির্মিত হচ্ছে প্রথম আন্তর্জাতিক সিনেমা 'নো ল্যান্ডস ম্যান'। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। তার বিপরীতে দেখা যাবে অস্ট্রেলিয়ার অভিনেত্রী মেগান মিচেল এবং বাংলাদেশের অভিনেতা তাহসান খানকে। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন অস্কারজয়ী এ আর রহমান।

এদিকে 'নো ল্যান্ডস ম্যান' সিনেমাটির প্রযোজনার সঙ্গে যুক্ত রয়েছেন এ আর রহমান, ফারুকীর সংস্থা 'ছবিয়াল', অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, নওয়াজউদ্দীন সিদ্দিকীর প্রতিষ্ঠান 'ম্যাজিক ইফ ফিল্মস', স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, শ্রীহারি শেঠ ও বঙ্গ বিডি। এবার সে তালিকায় যুক্ত হলো দেশের অন্যতম প্রযোজনা সংস্থা ইমেপ্রেস টেলিফিল্ম।

বিষয়টি সম্পর্কে গণমাধ্যমে ইমপ্রেস টেলিফিল্মের কর্ণধার ফরিদুর রেজা সাগর বলেন, আমাদের প্রযোজনার সংস্থার যাত্রা শুরুর পর থেকেই দেশের গুরুত্বপূর্ণ প্রজেক্টগুলোর সঙ্গে থাকার চেষ্টা করেছি। বিশ্বের বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আমাদের সিনেমা যায়। এমনকি, স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সেও আমাদের একাধিক সিনেমা রয়েছে।

ফরিদুর রেজা সাগর বলেন, মোস্তফা সরয়ার ফারুকীর প্রথম সিনেমা 'ব্যাচেলর' থেকে শুরু করে বেশ কয়েকটি সিনেমার সঙ্গে যুক্ত ছিলাম এবং তাকে সবসময় সমর্থন করে এসেছি। ওর প্রথম আন্তর্জাতিক সিনেমা 'নো ল্যান্ডস ম্যান'। আর সেকারণে বরাবরের মতো এবারও তার পাশে থাকতে চেয়েছি।

এদিকে ইমপ্রেস টেলিফিল্মকে পাশে পেয়ে উচ্ছ্বসিত মোস্তফা সরয়ার ফারুকী বলেন, আমার ক্যারিয়ার শুরুর পর থেকে এই প্রযোজনা সংস্থা আমার পাশে ছিল। আমাকে দিয়ে তারা একাধিক সিনেমা নির্মাণ করে নিয়েছে। তাই আমার প্রথম আন্তর্জাতিক প্রজেক্টে তাদের পাশে পেয়ে আমি দারুণ উচ্ছ্বসিত।

‘‌নো ল্যান্ডস ম্যান’ সিনেমার শুটিং শুরু হয় হয়েছিল গেল বছরে। ইতোমধ্যে সিনেমাটির ৭০ শতাংশের কাজ সম্পন্ন হয়েছে। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক, অস্ট্রেলিয়া এবং ভারতের নয়নাভিরাম দৃশ্যে সিনেমার শুটিং হয়। এছাড়া লকডাউন কিছুটা শিথিল হওয়াতে গেল মাসের শুরুতে সিনেমার বাকি অংশের কাজ শুরু হয়েছে বলে জানা গেছে।
1 Attached Images



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন