Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মির্জাপুরে ৬ বছরের শিশুকে যৌন হয়রানীর অভিযোগ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৭:১৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ছয় বছরের এক শিশুকে যৌন হয়রানীর অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার শিশুটিকে ধর্ষণের অভিযোগে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে।
বৃহস্পতিবার গ্রেপ্তারকৃত পলাশ সূত্রধর ও সঞ্জয় সূত্রধরকে টাঙ্গাইলের জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, শিশুটির বাবা ট্রাক চালান। আর মা কুমুদিনী হাসপাতালে কাজ করেন। গত মঙ্গলবার দুপুরের শিশুটির বাড়িতে কেউ না থাকার সুযোগে পলাশ সূত্রধর তার সহযোগী সঞ্জয় সূত্রধর কে নিয়ে শিশুটিকে ফুসলিয়ে ধর্ষণ করছিলেন। এ সময় শিশুটির আর্তচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যান।
গত বুধবার শিশুটির বাবা মির্জাপুর থানায় মামলা করলে পুলিশ ওই দুইজনকে গ্রেপ্তার করে। শিশুটিকে বৃহস্পতিবার টাঙ্গাইলের জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে নিয়ে জবানবন্দি নেয়া হয়। এছাড়া টাঙ্গাইলের ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে শিশুটির ডাক্তারি পরীক্ষাও করানো হয়েছে।
মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন জানান, গ্রেপ্তারকৃতরা জেল হাজতে রয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার ফল পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ