Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেবহাটায় পরকীয়ায় ইজিবাইক চালক হত্যা

দুই আসামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দী

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৮:০৬ পিএম

সাতক্ষীরার দেবহাটায় চাঞ্চল্যকর ইজিবাইক চালক হত্যার ঘটনায় আদালতে দুই আসামী স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে। বৃহষ্পতিবার (০২ জুলাই) দুপুরে সাতক্ষীরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বিলাস মন্ডলের কাছে নিহত ইজিবাইক চালক মনিরুলের স্ত্রী রাবেয়া খাতুন ও রাবেয়ার প্রেমিক উপজেলার কামটা গ্রামের ওহাব সরদারের ছেলে সাইদুর রহমান রাজু পৃথক পৃথকভাবে ১৬৪ ধারায় তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র জানান, মনিরুলের স্ত্রী রাবেয়া খাতুন ১৬৪ ধারার জবানবন্দীতে জানিয়েছে, মনিরুলের বন্ধু রাজু তাদের বাড়িতে আসা যাওয়ার সূত্র ধরে তার সাথে অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তাদের মধ্যে সম্পর্ক গভীর হলে রাজু রাবেয়াকে বিয়ে করার কথা বলে। কিন্তু রাবেয়া তার স্বামী থাকতে তার সাথে বিয়ে করা সম্ভব নয় বলে জানায়।
গত ২৫ জুন ভোরে সাংসারিক বিরোধে মনিরুল রাবেয়াকে মারপিট করে। এরপর সকাল ১০ টার দিকে রাবেয়া গাজীরহাট বাজারে যেয়ে রাজুর কাছে ক্ষোভ প্রকাশ করে জানায়, মনিরুল তাকে মারপিট করেছে। এতে রাজু প্রচন্ড রেগে গিয়ে ঐদিনই মনিরুলকে হত্যা করার কথা জানায়।

ওসি (তদন্ত) আরো জানান, সাইদুর রহমান রাজু জবানবন্দীতে বলেছে, রমজান নামে একজনকে সাথে নিয়ে সে দেবহাটাতে আসে। রমজান মনিরুলের ইজিবাইকে যায়, আর রাজু মোটর সাইকেলে করে দেবহাটায় যেয়ে বৌদির দোকানের সামনে রাস্তায় দাঁড়িয়ে থাকে। আগে থেকে রাজু দড়ি কিনে কাছে রেখে দেয়। পরে তারা এক হয়ে মনিরুলের ইজিবাইকে সখিপুরের দিকে আসার সময় সখিপুরের চাতালের কাছে এসে পিছন দিক থেকে দড়ির ফাঁস দিয়ে ২ জনে মিলে জোরে টান দেয়। এতে মনিরুলের হাত পা নিথর হয়ে পড়লে রাজু ইজিবাইক থেকে দ্রুত নেমে পড়ে। পরে অন্য একটি ব্যাটারি ভ্যানে করে সখিপুরে চলে যায় সে।
এরপর সখিপুর মোড় থেকে সে মোটর সাইকেলে গাজীরহাট চলে যায়।
যাওয়ার সময় রাজু রমজানকে বলে যায়, যেহেতু এলাকাটা তার তাই লোকজন তাকে চিনে ফেলতে পারে। পরে রমজান মনিরুলের লাশ রাস্তার পাশে ফেলে চলে যায়।
ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র আরো জানান, মামলার তদন্ত এখনো চলমান। যতটুকু ক্লু উদঘাটন করা হয়েছে তার থেকে প্রতিয়মান হত্যাটি প্রেমঘটিত কারণে পূর্ব পরিকল্পিত। তবে তদন্ত এখনো অব্যাহত আছে।

উল্লেখ্য, গত শুক্রবার ( ২৬ জুন) ভোরে দেবহাটা উপজেলার শিমুলিয়া গ্রামের ইসমাঈল গাজীর ছেলে ইজিবাইক চালক মনিরুল ইসলাম (৩৩) এর লাশ উদ্ধার করে দেবহাটা থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ