Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

মুম্বাই পুলিশের নজরে সঞ্জয়লীলা বানসালী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৮:২৩ পিএম

সুশান্তের রহস্যজনক মৃত্যুর তদন্তে এবার মুম্বাই পুলিশের নজরে বলিউডের খ্যাতনামা পরিচালক সঞ্জয়লীলা বানসালী। ইতোমধ্যে পুলিশের তরফে পরিচালকের বাসায় আইনি নোটিশ পাঠিয়ে দেওয়া হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের দাবি, সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় এবার সঞ্জয়লীলা বানসালীকে জিজ্ঞাসাবাদ করবে মুম্বাই পুলিশ। মূলত 'রামলীলা' ও 'বাজিরাও মাস্তানি' সিনেমার জন্য তাকে জেরা করা হবে। এই দুই সিনেমায় অভিনয় করার কথা ছিল অভিনেতার। কিন্তু যশরাজ ফিল্মসের সঙ্গে চুক্তিবদ্ধ থাকার কারণে বানসালীর সিনেমায় অভিনয় করতে পারেননি নায়ক। আর সেকারণে তদন্তের স্বার্থে পরিচালকের বয়ান রেকর্ড করা হবে।

জানা গিয়েছে, ইতোমধ্যে সদ্য প্রয়াত অভিনেতার মৃত্যুর তদন্তের স্বার্থে বানসালীর বাসায় আইনি নোটিশ পাঠানো হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যেই বান্দ্রা থানায় ডাকা হবে 'পদ্মাবত' খ্যাত এই নির্মাতাকে।

এদিকে ময়নাতদন্ত ও ভিসেরা রিপোর্টে 'আত্মহত্যা' স্পষ্টভাবে উল্লেখ থাকলেও পেশাগত রেষারেষি কিংবা শত্রুতার বিষয়টি একেবারেই উড়িয়ে দিচ্ছে না মুম্বাই পুলিশ। এ পর্যন্ত ২৭ জনের বয়ান রেকর্ড করেছে পুলিশ।

প্রসঙ্গত, সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে বিহারের মুজাফফরনগরে সঞ্জয়লীলা বানসালীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি বলিউড সুলতান সালমান খান, প্রযোজক একতা কাপুর ও করণের বিরুদ্ধেও মামলা দায়ের করেছেন আইনজীবী সুধীর কুমার। তার কথায়, 'ইচ্ছাকৃতভাবে এমন পরিবেশ তৈরী করা হয়েছিল। যার কারণে অবসাদগ্রস্থ হয়ে আত্মহত্যার মতো সিদ্ধান্ত নিয়েছেন ৩৪ বছর বয়সী প্রয়াত অভিনেতা।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ