Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

১০৬ বছরের সউদী নারী জয় করলেন করোনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৮:৪০ পিএম

সউদী আরবের রাফাহ শহরের বাসিন্দা ১০৬ বছর বয়সী এক নারী করোনা থেকে সুস্থ হয়েছেন। দেশটির সীমান্তবর্তী প্রদেশ আরার-এর স্বাস্থ্য বিভাগের মুখপাত্র ফাহাদ আল আনাজি স্থানীয় একটি দৈনিককে জানিয়েছেন, ওই নারীকে রাফাহ থেকে আরার শহরের একটি হাসপাতালে চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। -এমএম নিউজ, ডেইলি পাকিস্তান

মুতাব আল-শাম্মারী ওই নারীর ছেলে। তিনি জানান, তার মায়ের বুকে ব্যথা ছিল। রাফাহ হাসপাতালে সঠিকভাবে তার করোনা শনাক্ত করা যায়নি। পরে তাকে আরার শহরের উত্তর মেডিকেল টাওয়ারে স্থানান্তরিত করা হয়। সেখানে তার করোনা শনাক্ত হয় এবং পরে তিনি সুস্থ হন। তিনি জানান , চিকিৎকরা খুব পেশাদারিত্বের সঙ্গে তার মাকে দেখশোনা করেছেন। তিনি বলেন , প্রথম ৩ দিন আমরা মায়ের কণ্ঠস্বর শুনতে পাইনি। করোনায় হার্টের সমস্যা হওয়ার আগে আমার মা সম্পূর্ণ সুস্থ জীবন যাপন করছিলেন ।

মুখপাত্র বলেন , স উ দি আরবে করোনাভাইরাস থেকে সুস্থ হওয়া মানুষের সংখ্যা দিন দিন বাড়ছে। ডাক্তার ও গবেষকরা ২৪ ঘন্টা কাজ করে যাচ্ছেন। সউদী আরব করোনাভাইরাস মোকাবেলায় তার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ