Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বলিউডকে না সুশান্তের নায়িকার!

হিন্দুস্থান টাইমস | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ১২:০৩ এএম

সহশিল্পী সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় টানা ৯ ঘণ্টা জেরা। তারপরই মুম্বাই থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নিলেন নায়িকা সাঞ্জনা সাংঘি! তারা একসঙ্গে অভিনয় করেছেন হলিউড সিনেমা ‘দ্য ফল্টস ইন আওয়ার স্টারস’-এর রিমেক ‘দিল বেচারা’য়। মাস দুয়েক আগে মুক্তির কথা থাকলেও করোনার কারণে স্থগিত হয় পরে।
এক ইনস্টাগ্রাম পোস্টে মুম্বাই ছাড়ার কথা জানিয়েছেন অভিনেত্রী। আর সেই পোস্ট ঘিরেই তৈরি হয়েছে জল্পনা। সাঞ্জনা বলেন, ‘খুব শিগগিরই দেখা হবে। অথবা কোনোদিনই হবে না।’
গত মঙ্গলবার রাতে সাঞ্জনাকে জিজ্ঞাসাবাদ করে মুম্বাই পুলিশ। এই নায়িকা গত বছর ‘মিটু’ অভিযোগ এনেছিলেন সুশান্তর বিরুদ্ধে। বলেছিলেন, ছবির শুটিং চলাকালীন তার সঙ্গে অশালীন ব্যবহার করেছিলেন নায়ক।
অভিনেতার ‘অতিরিক্ত বন্ধুভাবাপন্ন আচরণে’ বিব্রত হন বলেও জানিয়েছিলেন সঞ্জনা। কেন এসব অভিযোগ এনেছিলেন এবং শেষ ছবি শুট করার সময়ে সুশান্তর মানসিক পরিস্থিতিই বা কেমন ছিল? যাবতীয় বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছে অভিনেত্রীকে। তার পরদিনই প্রকাশ্যে আসে সাঞ্জনার ইনস্টা পোস্ট।
সেখানে একটি ছবি শেয়ার করেন বলিউডে ছোটখাট রোল দিয়ে যাত্রা করা সাঞ্জনা। মুম্বাই এয়ারপোর্টের তার ছবি। সঙ্গে লেখেন, ‘খোদা হাফিজ মুম্বাই। আমি দিল্লি চললাম। তোমার রাস্তাগুলো একটু অন্যরকম লাগছে। ফাঁকা ফাঁকা। হয়তো আমার মনের অবস্থা আমার দৃষ্টি বদলানোর জন্য দায়ি। অথবা তুমিও কষ্টে রয়েছো।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন