Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

স্ত্রী-কন্যাসহ করোনা জয় করলেন শহিদ আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৯:৩৭ পিএম

স্ত্রী-কন্যাসহ করোনা জয় করে সুস্থ হলেন পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার শহিদ আফ্রিদি। বৃহস্পতিবার নিজের টুইটারে আফ্রিদি তার ছোট মেয়েকে আদরের চুমু দেয়া এক ছবি পোস্ট দিয়ে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আমার স্ত্রী এবং দুই কন্যা আকসা ও আনশা করোনা পজিটিভ হওয়ার পর এখন পুণরায় টেস্ট করিয়েছি। আর কোনো সমস্যা নেই। এই সময়টায় অবিরাম শুভকামনা জানানো সবাইকে ধন্যবাদ দিতে চাই। আপনাদের যেন আল্লাহ ভালো রাখেন। এখন পরিবারের কাছে ফেরার সময়, আমি তাকে আঁকড়ে ধরা মিস করেছি।’

গত ১৩ জুন শহিদ আফ্রিদি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে জানিয়েছিলেন, সে এবং তার স্ত্রী ও দ্ইু কন্যা আকসা, আনশা প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত।

এই দুঃসংবাদটা জানার পর পাকিস্তানসহ গোটা বিশ্বের আফ্রিদি ভক্তরা উদ্বেগ উৎকণ্ঠায় দিন কাটাচ্ছিলেন। অবশেষে ওই সামাজিক যোগাযোগমাধ্যমেই তারা সুখবর পেলেন। বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার আফ্রিদি জানালেন, স্ত্রী ও দুই কন্যাসহ করোনা টেস্টে নেগেটিভ হয়েছেন তিনি। যদিও পাকিস্তানের করোনা পরিস্থিতি বর্তমানে খুবই নাজুক। দিনের পর দিন আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। খেলোয়াড়রাও আক্রান্ত হচ্ছেন। দু’জন ক্রিকেটার ইতোমধ্যে করোনা পজিটিভ হয়ে মারাও গেছেন। সাবেক ওপেনার তৌফিক ওমর অবশ্য সুস্থ হয়ে উঠেছেন। এর মধ্যে ইংল্যান্ড সফরের পাকিস্তান স্কোয়াডের ১০ জন ক্রিকেটার করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েন। তবে তাদের মধ্যে ছয়জন দ্বিতীয়বার পরীক্ষায় নেগেটিভ হয়েছেন। সহসা দলের সঙ্গে ইংল্যান্ডে যোগও দিচ্ছেন তারা।



 

Show all comments
  • মোঃ আক্কাস বিন আব্দুল হাকিম ২ জুলাই, ২০২০, ১১:০৮ পিএম says : 0
    Alhamdulillah
    Total Reply(0) Reply
  • আলহামদুলিল্লাহ ! মা- - -শা- আল্লাহ !! সুবহা- -নাল্লাহ !!! অসংখ্য অসংখ্য শুকরিয়া জানাচ্ছি মহান আল্লাহ পাকের পবিত্র দরবারে,এবং আল্লাহ সুবহা-নাহু ওয়া তা'য়ালার কাছে কায়মনোবাক্যে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ভাবে দোয়া করছি যে,যেনো তিঁনি আমাদের এই ছোটো ভাই শহিদ খান আফ্রিদিকে ইহকাল ও পরকাল উভয় জাহানেই সর্বাবস্থায় সর্বক্ষেত্রেই শতভাগ সাফল্যের সর্বোচ্চ শিখড়ে পৌছে দ্যান,আমরা সকলেই তাঁর,এই প্রতিবেদকের এবং একদা এই বাংলাদেশে মহা বিপ্লব সৃষ্টিকারি দৈনিক ইনকিলাবের সাথে সংশ্লিস্ট সকল দ্বীনি ভাই ও বোনদের সর্বাত্মক সাফল্য কামনা করছি,ফি- - আমানিল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ