Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

কুয়াকাটায় ভ্রাম্যমান আদালতে পর্যটকসহ ১০ জনকে জরিমানা

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৯:৪২ পিএম

পটুয়াখালীর কুয়াকাটা সৈকত উন্মক্তের দ্বিতীয় দিনে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমান আদালতে পর্যটকসহ ১৬জনকে আর্থিক জরিমানা করেছে। বৃহস্পতিবার বিকেল থেকে রাত পর্যন্ত এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া উপজেলা সহকারি কমিশনার (ভুমি) জগৎবন্ধু মন্ডল। এসময় সচেতনতামূলক প্রচারণাসহ মাস্ক বিতরণ করেন। এসময় মাইকিং করে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ মাক্স পড়ার জন্য সকলকে অনুরোধ করেন। ভ্রাম্যমান আদালতে পরিচালনায় সহযোগিতায় ছিলেন কলাপাড়া উপজেলা স্যানিটারী কর্মকর্তা ও মহিপুর থানার এসআই সাইদুর রহমানসহ পুলিশের একটি টিম।
নির্বাহী ম্যাজিট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল বলেন, পর্যটকদের জন্য কুয়াকাটাকে উম্মুক্ত করা হয়েছে। স্বাস্থ্য সুরক্ষা মেনে পর্যটকসহ স্থানীয়দের সচেতনতার লক্ষ্যে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ