Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

রাজধানীতে তরুণ-তরুণীর লাশ উদ্ধার

বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ১২:০৩ এএম

রাজধানীতে পৃথক স্থান থেকে এক তরুণ ও তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল রাজধানীর বাড্ডা ও ডেমরা এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। স্বজনরা জানান তারা দু’জনই আত্মহত্যা করেছেন।

নিহতরা হলেন- সাহিন সুলতানা ও জহিরুল ইসলাম। তাদের মধ্যে সাহিন সুলতানা ঢাকা মহানগর কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। জহিরুল একটি বেরসকারি কোম্পানিতে চাকরি করতেন। তাদের মধ্যে সুলতানার বাড়ি পিরোজপুর জেলায় ও জহিরুলের গ্রামের বাড়ি পটুয়াখালীতে।

নিহত সাহিন সুলতানার বাবা আব্দুল ওয়াহাব জানান, তারা রাজধানীর ডেমরার মুসলিমনগর মেডিকেল রোডের একটি সাত তলা ভবনের সাত তলায় বসবাস করেন। গতকাল সকালে তার মেয়ে ফ্যানের সাথে উড়না দিয়ে আত্মহত্যা করে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দুপুর সাড়ে ১২টায় চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এদিকে, জহিরুল ইসলাম বাড্ডা সাতারকুল রোডে একটি ভাড়া বাসায় বসবাস করতেন। সকালে তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। নিহত জহিরুলের ছোট ভাই সাইফুল ইসলাম জানান, গত বুধবার রাতে অতিরিক্ত ঘুমের ওষধ খেয়ে ঘুমায় সে। পরে সকালে বাসার বাথরুমে গিয়ে তার লাশ পাওয়া যায়।
এছাড়া গত বুধবার রাতে পৃথক স্থানে বিদ্যুৎপৃষ্টে আরো দুই জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- হাজারীবাগের মোবারক হোসেনের ছেলে মো. সুমন ও কদমতলীর মহরম মিয়ার ছেলে রাকিব। রাকিবের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের হোসেনপুর। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, গতকাল চারটি লাশের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ-উদ্ধার

২০ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ