Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

বাবার বিরুদ্ধে প্রতিবেদন আগস্টে

অপহরণ করে সন্তান হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকা থেকে নিজের তিন বছর সাত মাস বয়সী ছেলে শিশু মাহিমকে অপহরণের পর হত্যা করায় ওই পাষন্ড বাবার বিরুদ্ধে আগামী ৬ আগস্ট তদন্ত প্রতিবেদন দাখিল দিন ধার্য করেছেন আদালাত।
গতকাল ঢাকা মহানগর হাকিম হাবিবুর রহমান মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য এ দিন ধার্য করেন। এর আগে পাষন্ড বাবা জুলহাস ওরফে ফারুক ওরফে গুড্ডা (৩১) ও তার সহযোগী জুয়েল ব্যাপারী (২০) হত্যার দায় স্বীকার করে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এরপর বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যায় যাত্রাবাড়ী থানার মাতুয়াইল মৃধাবাড়ি এলাকা থেকে অপহরণকারী জুয়েল ব্যাপারীকে আটক করে র‌্যাব। তার দেয়া তথ্যের ভিত্তিতে মূল পরিকল্পনাকারী হিসেবে ভুক্তভোগী বাবা জুলহাস ওরফে ফারুক ওরফে গুড্ডাকে আটক করা হয়। যৌতুকের দাবিতে স্ত্রীকে প্রায়ই শারীরিক ও মানসিক নির্যাতন করতেন জুলহাস। সম্প্রতি বিদেশ যাওয়ার জন্য শ্বশুরবাড়িতে আরো চার লাখ টাকা দাবি করে বসেন তিনি। এ নিয়ে পারিবারিক কলহ চলছিল। আর এ ঘটনার জের ধরেই নিজ সন্তানকে অপহরণ করে হত্যা করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ