Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

কুষ্টিয়ার খোকসায় নতুন ইউএনওর করোনা জয়

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ৯:৩৫ এএম

কুষ্টিয়ার খোকসা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেজবাহ উদ্দীন করোনা জয় করে কর্মস্থলে যোগদান করেছেন।

বৃহস্পতিবার (২ জুলাই) তিনি তার কর্মস্থল খোকসা উপজেলায় যোগদান করেন। কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, গত ১৩ জুন দুপুরে তিনি খোকসার ৩৩ তম নির্বাহী হিসেবে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। এর পর ১৪ জুন তিনি কুষ্টিয়া পিসিআর ল্যাবে প্রশাসনিক নির্দেশনায় করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৫ জুন তার করোনা পজেটিভ আসে। টানা ১৫ পর গত ৩০ জুন তিনি করোনা থেকে জয়লাভ করে।

এ ব্যাপারে খোকসা উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ উদ্দিন বলেন, খোকসাবাসীর দোয়ায় ও মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ মেহেরবানীতে ১৫ দিন পর টেস্টে নেগেটিভ এসেছে এবং আমি সম্পূর্ণ সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে এসেছি।



 

Show all comments
  • Babul Rana ৩ জুলাই, ২০২০, ১১:০২ পিএম says : 0
    ছোট ভাই মেজবাহ জন্য সবাই দোয়া করবেন।
    Total Reply(0) Reply
  • Md.Quamruzzaman,Protap nagor ৪ জুলাই, ২০২০, ৬:৪৩ এএম says : 0
    God bless you
    Total Reply(0) Reply
  • Md.Quamruzzaman,Protap nagor ৪ জুলাই, ২০২০, ৬:৪৪ এএম says : 0
    God bless you.apnar jonno dua kori.
    Total Reply(0) Reply
  • আমার দেখা একজন অত্যন্ত বিনয়ী, মেধাবী,দায়িত্বশীল ও সত অফিসার। বাগেরহাটের এ,সি,ল্যান্ড থাকাকালীন আমার সাথে পরিচয় হয়েছিল। আমার একটা পেন্ডিং কাজ তিনি মুহূর্তের মধ্যে আমাকে বসিয়ে কথাবার্তার মধ্যে শেষ করেদিলেন, যা ৪ মাসেও হয়নি। আমি ঢাকা থেকে গিয়ে করতে সময়ও পেতাম না। তিনি অনেক বড়ো হবেন এবং সবার দোয়া পাবেন বলে আমি মনে করি। এমন মিস্টিভাষী মানুষকে আল্লাহ তার রহমতের ছায়া দান করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ